ময়মনসিংহে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩, আহত ১৫

Looks like you've blocked notifications!
ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় আজ শনিবার ট্রাকের সঙ্গে সংঘর্ষে ক্ষতিগ্রস্ত বাস। ছবি : এনটিভি

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় বাস ও ট্রাকের সংঘর্ষে তিনজন নিহত এবং ১৫ জন আহত হয়েছেন। আজ শনিবার দুপুর সোয়া ১টার দিকে গৌরীপুর উপজেলার গংগাশ্রম নামক স্থানে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের এই হতাহতের ঘটনা ঘটে।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার মোরশেদ জানান, ময়মনসিংহ থেকে শ্যামল ছায়া পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-০২-১৯৩) কিশোরগঞ্জ যাচ্ছিল। দুপুর সোয়া ১টার দিকে গৌরীপুর উপজেলার গংগাশ্রম নামক স্থানে বাসটি এলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই অজ্ঞাতনামা এক নারী ও ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে গৌরীপুর উপজেলার মুকুলীয়া গ্রামের ফজলুল হকের স্ত্রী ফাতেমা (২২) মারা যান। দুর্ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে শরীফুল নামের আরো একজনের মৃত্যু হয়। নিহত নারীর পরিচয় পাওয়া যায়নি বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হওয়া ব্যক্তিরা হলেন রুবেল মিয়া (৩৩), স্বপন মিয়া (৩৬), আক্তার (২৩) তানিয়া (২২), আজিজুর রহমান (৪৫), আবু তাহের (৪৮), আব্দুর রাজ্জাক (৫০), আব্দুল আজিজ (৩৫), সোহেল মিয়া (২৫), ফজুলল করিম (৩৫) ও মাহমুদুল হাসান (২৪)।