বরগুনায় দোকান লুট, তরুণ লীগের বিরুদ্ধে অভিযোগ

Looks like you've blocked notifications!
সন্ত্রাসীদের হামলার পর দোকানে বসে আছেন বরগুনা শহরের তালুকদার ক্লথ স্টোরের এক মালিক। হামলার প্রতিবাদে ব্যবসায়ী বিক্ষোভ মিছিল বের করেন। ছবি : ফোকাস বাংলা

বরগুনা শহরের তালুকদার ক্লথ স্টোরে হামলা চালিয়ে ক্যাশ বাক্স ভেঙে পাঁচ লাখ টাকা লুট করেছে সন্ত্রাসীরা। এ সময় দোকানের আসবাবপত্রও ভাঙচুর করে তারা।

ভুক্তভোগী ব্যবসায়ী তালুকদার ক্লথ স্টোরের একজন মালিক মো. শাহাজাদা তালুকদার (৫০) জানান, আজ শনিবার সকাল ১০টার দিকে জেলা তরুণ লীগের কর্মী অভি, প্রিন্স ও সোহেলসহ ১০-১২ জনের একটি দল তাঁদের দোকানে হামলা চালায়। এ সময় দোকানের আসবাবপত্র ও ক্যাশ বাক্স ভেঙে পাঁচ লাখ টাকা লুট করে নেয় তারা।

এদিকে এ ঘটনার প্রতিবাদে শহরের সব গার্মেন্টস ও কাপড়ের দোকান বন্ধ রেখেছেন সাধারণ ব্যবসায়ীরা।

বরগুনা চেম্বার অব কমার্সের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ জাহাঙ্গীর কবীর জানান, ২৪ ঘণ্টার মধ্যে প্রকৃত অপরাধীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা না করলে আগামীকাল থেকে অনির্দিষ্টকালের জন্য সব দোকানপাট বন্ধ রাখা হবে।

এ বিষয়ে জেলা তরুণ লীগের সভাপতি সুনাম দেবনাথ জানান, অভিযুক্তদের সঙ্গে তরুণ লীগের কোনো সম্পর্ক নেই।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম জানান, অপরাধীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ীর পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।