কালাইয়ে নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা, ট্রান্সফরমার চুরি

Looks like you've blocked notifications!

জয়পুরহাটের কালাইয়ে এক নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা করে একটি গভীর নলকূপের ট্রান্সফরমার নিয়ে গেছে দুর্বৃত্তরা। আজ সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার মাত্রাই-মোল্লাপাড়া গ্রামের মাঠ থেকে পুলিশ তাঁর লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় অন্য আরেক নৈশপ্রহরী আহত হয়েছেন।

নিহত শাহিনুর ইসলাম (৩২) উপজেলার ইন্দাহার গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। ময়নাতদন্তের জন্য তাঁর লাশ জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহত হামিদকে (৫০) স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শাহিনুরের ভাই আব্দুল হান্নান বাদী হয়ে কালাই থানায় একটি মামলা হয়েছে।

পুলিশ জানায়, গতকাল শনিবার দিবাগত রাতে ৮ থেকে ১০ জনের সংঘবদ্ধ দল গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করছিল। টের পেয়ে ওই গভীর নলকূপের ঘরের বাইরে থাকা নৈশপ্রহরী শাহিনুর বাধা দিলে তারা তাঁর হাত-পা বেঁধে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ঘটনাস্থলেই হত্যা করে। তাঁর আর্তচিৎকার শুনে ওই সময় নলকূপের ঘরের ভেতরে থাকা অপর পাহারাদার হামিদ বের হয়ে এলে দুর্বৃত্তরা তাঁকেও মারধর করে হাত-পা বেঁধে পার্শ্ববর্তী একটি গমক্ষেতে ফেলে রেখে ট্রান্সফরমান নিয়ে পালিয়ে যায়।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, আজ সকালে এলাকাবাসী মাঠের মধ্যে শাহিনুরের লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁর লাশ উদ্ধার করে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। কিন্তু গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও ওসি জানান।