সাড়ে ৬ ঘণ্টা পর সিলেট পথে রেল স্বাভাবিক

Looks like you've blocked notifications!

সাড়ে ছয় ঘণ্টা বন্ধ থাকার পর সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে।

আজ রোববার দুপুর ২টায় মৌলভীবাজারের একটি সেতুর পিলারে ফাটল দেখা দেওয়ায় সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। রাত সাড়ে ৮টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয় বলে জানিয়েছে রেল কর্তৃপক্ষ।

শ্রীমঙ্গল রেলস্টেশনের সহকারী স্টেশন মাস্টার মো. সাখাওয়াত হোসেন রাতে এনটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ রোববার দুপুর ২টার দিকে মৌলভীবাজার জেলার ভানুগাছ ও শ্রীমঙ্গল রেল স্টেশনের মধ্যখানে ১৫৭ নাম্বার রেলপথের সেতুর একটি পিলারে ফাটল দেখা দেয় এবং পিলারটি খানিকটা দেবে যায়। এ কারণে দুপুর ২টা থেকে সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

সহকারী স্টেশন মাস্টার আরো জানান, এ সময়ে আন্তনগর পারাবত ট্রেন ভানুগাছ রেলস্টেশনে, পাহাড়িকা শ্রীমঙ্গলে, জয়ন্তিকা শায়েস্তাগঞ্জে, মালবাহী একটি ট্রেন শমসেরনগর স্টেশনে আটকা পড়ে। যাত্রীদের দীর্ঘ সময় ধরে বিড়ম্বনার কবলে পড়তে হয়েছে।

শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশ (জিআরপি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী  বলেন, ঘটনার খবর পেয়ে সহকারী প্রকৌশলী মো. আলী আযম সহযোগীদের নিয়ে দ্রুত ঘটনাস্থলে যান এবং কাজ শুরু করেন। রাত সাড়ে ৮টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।