ময়মনসিংহে ছুরিকাঘাতে এইচএসসি পরীক্ষার্থী খুন

Looks like you've blocked notifications!
নিহত শাকিলের মায়ের আহাজারি। ছবি : এনটিভি

ময়মনসিংহে আরেক কলেজের শিক্ষার্থীদের ছুরিকাঘাতে শহীদ সৈয়দ নজরুল কলেজের এইচএসসি পরীক্ষার্থী মুহতাসিম বিল্লাহ শাকিল (১৮) খুন হয়েছেন। আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয় বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, শহরের আকুয়া এলাকার এমদাদুল হকের ছেলে মুহতাসিম বিল্লাহ শাকিলকে রয়েল মিডিয়া কলেজের কয়েকজন শিক্ষার্থী বিকেলে টাউনহল মোড়ে ডেকে নিয়ে যায়। সেখানে তাদের সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে তাঁকে ছুরিকাঘাত করলে শাকিল মাটিতে লুটিয়ে পড়েন। সন্ধ্যা ৭টার দিকে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। শাকিল শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজের ব্যবসায় শিক্ষা বিভাগে এইচএসসি পরীক্ষার্থী বলেও জানান তিনি।

তবে রাত সাড়ে ৮টা পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি। এ ব্যাপারে শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজের অধ্যক্ষ এ কে এম আব্দুর রফিক জানান, প্রেমঘটিত ব্যাপারে হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে, হত্যাকাণ্ডের ঘটনার প্রতিবাদ ও খুনিদের গ্রেপ্তার ও বিচার দাবিতে সৈয়দ নজরুল ইসলাম কলেজের শিক্ষার্থীরা শহরের চরপাড়া এলাকায় বিক্ষোভ মিছিল বের করে। 

এ ঘটনার প্রতিবাদে রাত সাড়ে ৮টায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা রয়েল মিডিয়া কলেজে হামলা চালায় এবং ইটপাটকেল নিক্ষেপসহ আশপাশের ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা চালিয়ে ক্ষতিগ্রস্ত করে। পুলিশকে ফোন করা হলেও পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি বলেও অভিযোগ স্থানীয় এম সালেহুজ্জামান খানের।