মুন্সীগঞ্জে ‘ককটেল বানাতে’ গিয়ে আহত ৩

Looks like you've blocked notifications!

মুন্সীগঞ্জে ককটেল বিস্ফোরণে তিনজন গুরুতর আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার ছোট মোল্লাকান্দি (খাসকান্দি) গ্রামে  এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা হলেন সদর উপজেলার কাদের (৩৬), মো. জুয়েল (৩০) ও মো. সিরাজ (৩০)। তাঁদের মধ্যে কাদের পেশায় একজন শ্রমিক এবং জুয়েল বিদেশে থাকতেন। 

গতকাল বৃহস্পতিবার রাতে মুন্সীগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) নুরুল কাদের ও এসআই সৈকত স্থানীয়দের বরাত দিয়ে জানান, ছোট মোল্লাকান্দি (খাসকান্দি) গ্রামে একটি পরিত্যক্ত দোচালা টিনের ঘরে বসে ককটেল বানাচ্ছিল কয়েকজন। রাত সাড়ে ৮টার দিকে আকস্মিক কয়েকটি ককটেল বিস্ফোরিত হয়। আহত তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক মেডিকেল সার্জন রিয়াজ মোর্শেদ এনটিভি অনলাইনকে জানান, বৃহস্পতিবার রাত ১১টার দিকে বিস্ফোরণে আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়। তাঁদের সারা শরীর ঝলসে গেছে। সারা শরীর স্প্লিন্টারে ঝাঁজরা হয়ে গেছে। আজ শুক্রবার সকালে তিনজনের শরীরে অস্ত্রোপচার করা হয়েছে। তাঁদের অবস্থা আশঙ্কাজনক। পুলিশ পাহারায় রাখা হয়েছে।  

মুন্সীগঞ্জের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার আজ শুক্রবার সকালে এনটিভি অনলাইনকে জানান, বোমা বানানোর সময় এ বিস্ফোরণ ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।