সাটুরিয়ায় কিশোর কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় পিন্টু শেখ (১৫) নামের এক কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার ধানকোড়া ইউনিয়নের কৈট্রা বাজার এলাকার সূত্রধর ফার্নিচার স্টোর নামের দোকান থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত পিন্টু শেখ পাবনা সদর উপজেলার দোগাছি ইউনিয়নের চর আশুতোষপুর গ্রামের আসাদ শেখের ছেলে।

সূত্রধর ফার্নিচার স্টোরের মালিক জহর লাল সূত্রধর জানান, সপ্তাহ খানেক আগে পিন্টু ফার্নিচার তৈরির কাজ শিখতে তাঁর দোকানে কর্মচারী হিসেবে যোগ দেয়। রাতে পাশের আরেক ফার্নিচার দোকানের কর্মচারী পানতু ভূঁইয়াকে (১৫) নিয়ে তাঁর দোকানেই ঘুমাত পিন্টু। কিন্তু গতকাল রাতে পানতু দোকানে ঘুমায়নি। আজ সকাল সাড়ে ৭টার পর পানতু ঘুম থেকে উঠে তাঁর দোকানের সামনে এসে পিন্টুকে ডাকাডাকি করেও সাড়া শব্দ পায়নি। পরে তাঁকে খবর দিলে তিনি দোকানে এসে দরজা ভেঙে পিন্টুর ঝুলন্ত লাশ দেখতে পান।

পিন্টুর চাচা সেলিম শেখ জানান, পিন্টুর মৃত্যুর খবর পেয়ে দোকানে এসে আড়ার সঙ্গে রশি দিয়ে পেঁচানো অবস্থায় তার মরদেহ ঝুলে থাকতে দেখেন। এতটুকু ছেলে কেন আত্মহত্যা করলে তিনি বুঝতে পারছেন না।

সেলিম শেখ জানান, পিন্টু এর আগেও একবার জহর লাল সূত্রধরের দোকানে এক মাস চাকরি করে। এরপর একই উপজেলার গোলড়া ও নাথুরা বাজারে তিন মাস কাজ করে আবার সাত দিন আগে এখানে চাকরি নেয়।

সাটুরিয়া থানার উপপরিদর্শক (এসআই) আসলাম খান জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদনের পরে নিশ্চিত করে বলা যাবে এটি আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যাকাণ্ড।