চুয়াডাঙ্গা পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ

Looks like you've blocked notifications!
চুয়াডাঙ্গা পৌরসভার নবনির্বাচিত মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু ও কাউন্সিলররা আজ বৃহস্পতিবার দায়িত্বভার গ্রহণ করলে তাঁদের ফুলের মালা দিয়ে বরণ করে নেওয়া হয়। ছবি : এনটিভি

চুয়াডাঙ্গা পৌরসভার নবনির্বাচিত  মেয়র ও কাউন্সিলররা দায়িত্বভার গ্রহণ করেছেন। আজ বৃহস্পতিবার বেলা ১১টায় পরিষদের  কাউন্সিলরদের সঙ্গে নিয়ে মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু পৌরসভার সচিব শরিফুল ইসলামের কাছ থেকে দায়িত্বভার বুঝে নেন।

পৌরসভার হিসাবরক্ষক আবু বকর সিদ্দিক বিগত পরিষদের রেখে যাওয়া এক কোটি ৪৮ লাখ ৪৩ হাজার ৩৪২ টাকা অবশিষ্টসহ অন্যান্য হিসাব বুঝিয়ে দেন। বিদায়ী মেয়র এ সময় উপস্থিত ছিলেন না।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু বলেন, মেয়াদকালে পৌরসভাকে নাগরিকদের বসবাস উপযোগী করতে সব ধরনের উন্নয়ন কাজ করা হবে। বিশেষ করে শহরকে ফুটপাত, যানজট, মাদক ও মশামুক্ত করে পরিচ্ছন্ন নগরী গড়ে বসবাসের উপযোগী করতে সাংবাদিকদের সহযোগিতা চান তিনি।

এ সময় সংরক্ষিত মহিলা কাউন্সিলর ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের শাহিনা আক্তার, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সুলতানা আরা বেগম, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের শেফালি খাতুন, ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম, ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মুন্সি রেজাউল করিম খোকন, ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নাজমুস সালেহীন লিটন, ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম খোকন, ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোস্তফা শেখ মাস্তার, ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রাসেদুল হাসান মানু, ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবুল হোসেন, ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সিরাজুল ইসলাম মনি ও ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর একরামুল হক মুক্তা উপস্থিত ছিলেন। 

গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দারকে পরাজিত করে স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমান চৌধুরী জিপু মেয়র নির্বাচিত হন। গত ২৪ জানুয়ারি খুলনা বিভাগীয় কমিশনার আবদুস সামাদ তাঁর কার্যালয়ে শপথ গ্রহণ করান। সর্বশেষ জেলা প্রশাসক সায়মা ইউনুস গতকাল বুধবার নবনির্বাচিত পরিষদকে দায়িত্বভার বুঝিয়ে দিতে চিঠি ইস্যু করেন।