সিরাজগঞ্জে পুলিশের ওপর ককটেল হামলা, আটক ৩

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জে পুলিশের গুলিতে আহত জামায়াতে ইসলামীর দুই কর্মীকে আজ শনিবার সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। ছবি : এনটিভি

সিরাজগঞ্জে পুলিশের ওপর ককটেল ছোড়ার অভিযোগে জামায়াতে ইসলামীর তিন কর্মীকে আটক করা হয়েছে। আজ শনিবার দুপুরে শহরের সনি হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

আটক ব্যক্তিরা হলেন সিরাজগঞ্জ পৌর এলাকার সাইদুর রহমান ওরফে ট্যাংকি সাইদুর (২৫), রফিকুল ইসলাম কালা (২৬) ও আবু নোমান (২৪)। তাঁদের কাছ থেকে তিনটি তাজা ককটেল জব্দ করার দাবি করেছে পুলিশ। 

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম জানান, শহরের চালপট্টির সনি আবাসিক হোটেলে আজ সকাল থেকে জামায়াত-শিবিরের কয়েকজন সদস্য শহরে নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে গোপন বৈঠক করছিলেন।

এমন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশ দুপুর ২টার দিকে সেখানে অভিযান চালায়। টের পেয়ে তারা পুলিশকে লক্ষ্য করে পরপর বেশ কয়েকটি ককটেল ছুড়ে মারে। পুলিশ বাধ্য হয়ে তাদের দিকে ১০-১২টি রাবার বুলেট ছোড়ে। 

এতে সাইদুর ও রফিকুল গুলিবিদ্ধ হয়। এই দুজনসহ মোট তিনজনকে ঘটনাস্থল থেকে আটক করে পুলিশ। ঘটনাস্থল থেকে তিনটি তাজা ককটেল জব্দ করা হয়। আহতদের পুলিশ পাহারায় সিরাজগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানান সদর থানার ওসি। তিনি জানান, এদের বিরুদ্ধে এর আগেও নাশকতার বেশ কয়েকটি অভিযোগ রয়েছে।

ককটেল নিক্ষেপ ও গুলির ঘটনায় বড় বাজার ও এর আশপাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।