মেয়েকে উত্ত্যক্ত, অভিযোগ করায় বাবার ওপর হামলা

Looks like you've blocked notifications!

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার সুতালড়ি গ্রামে মেয়েকে উত্ত্যক্ত করার অভিযোগ করায় সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন এক বাবা (৩৮)। গুরুতর আহত অবস্থায় তাঁকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় বাড়ি ফেরার পথে মেয়ের উত্ত্যক্তকারী একই গ্রামের পলাশ হোসেনের (১৮) নেতৃত্বে তার বড় ভাই পারভেজ হোসেন (২৫) ও সহযোগী মনির হোসেন (১৮), নকুল হোসেনসহ (১৭) ছয়-সাতজন মিলে তাঁর ওপর এই হামলা করেন বলে স্বজনরা জানিয়েছে।

আহত ব্যক্তির ভাই জানান, তাঁর ভাতিজী এবার আজিমপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় থেকে পাশের পাটগ্রাম অনাথবন্ধু সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এসএসসি পরীক্ষা দিচ্ছে। পরীক্ষা দেওয়ার সুবিধার্থে পাশের ভেলাবাদ এলাকার একটি বাড়িতে থাকছে সে। প্রায় চার মাস আগে প্রতিদিন বাড়ি থেকে বিদ্যালয়ে হেঁটে যাওয়ার পথে তাঁর ভাতিজিকে পলাশ ও তার সহযোগী মনির, নকুল উত্ত্যক্ত এবং কু-প্রস্তাব দিতো। এতে সাড়া না দেয়ায় পলাশ জোর করে ভাতিজির কাধে হাত রেখে ছবি তুলে এলাকায় ছড়িয়ে দেয়। বিষয়টি তখন বিদ্যালয়ের প্রধান শিক্ষককে জানালে কিছুদিন নীরব থাকে উত্ত্যক্তকারীরা। এরপর গত শুক্রবার দুপুরে ওই বাড়ির পাশে পুকুরে তাঁর ভাতিজি গোসল করছিলেন। এ সময় সেখানে গিয়ে পলাশ ও সহযোগীরা ছবি তুলে নানাভাবে তাকে উত্ত্যক্ত করে। এর পরপরই বিষয়টি মোবাইল ফোনে মেয়েটি তার বাবাকে জানায়। এ ঘটনা শুনে মেয়েটির বাবা সোমবার দুপুরে উত্ত্যক্তকারীদের অভিভাবকের কাছে গিয়ে মৌখিকভাবে অভিযোগ করেন। এতে ক্ষিপ্ত হয়ে সন্ধ্যা ৭টার দিকে বসন্তপুর বাজার থেকে ফেরার পথে তাঁর ভাইয়ের (মেয়ের বাবা) ওপর রড ও লাঠি নিয়ে সন্ত্রাসী কায়দায় হামলা করেন ওই উত্ত্যক্তকারীসহ সহযোগীরা। এ সময় স্থানীয়রা এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় তাঁর ভাইকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। তদন্ত করে দ্রুত আসামিদের গ্রেপ্তার করা হবে।