ওষুধ বিক্রয় প্রতিনিধির ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

Looks like you've blocked notifications!
মানববন্ধনে ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভ অ্যাসোসিয়েশনের নেতা ও সদস্যরা। ছবি : এনটিভি

ময়মনসিংহে ওষুধ বিক্রয় প্রতিনিধি দেলোয়ার হোসেনের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে মুক্তাগাছা উপজেলা ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভ অ্যাসোসিয়েশন (ফারিয়া)।  হামলার প্রতিবাদে আগামীকাল জেলা প্রশাসনের কাছে স্বারকলিপি প্রদান করা হবে বলেও জানান ফারিয়ার নেতারা।

আজ দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সামনে হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে ময়মনসিংহ বিভাগে কর্মরত ৭৩টি ওষুধ কোম্পানির পাঁচ শতাধিক নেতাকর্মী অংশ গ্রহণ করেন।

উল্লেখ্য, গত ১০ ফেব্রুয়ারি বুধবার রাতে মুক্তাগাছার স্থানীয় এমপি সালাহউদ্দিন মুক্তির লোকজনের সাথে ফারিয়ার সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনের কথা কাটাকাটি হয়। এ সময় এমপি সালাহউদ্দিনের সমর্থিত লোকেরা তাঁর ওপর অতর্কিত হামলা করে।

হামলায় দেলোয়ারের দুই হাত-পা ভেঙে যায় এবং শরীরে মারাত্মক জখম হয়। গুরুতর আহত দেলোয়ার বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে জানিয়েছেন ফারিয়ার নেতারা।

এ বিষয়ে মুক্তাগাছার জাপা এমপি সালাহউদ্দিন মুক্তির কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘আমার লোকজন তাঁকে মেরেছে এ কথা সঠিক নয়। বরং ঘটনার খবর শুনে আহতের চিকিৎসার জন্য নগদ ১০ হাজার টাকা দিয়ে অ্যাম্বুলেন্স ভাড়া করে তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠিয়েছি। এরপরও তাঁর চিকিৎসার খোঁজখবর নিয়েছি। আর ঘটনার খোঁজ নিয়ে জানতে পেরেছি  দেলোয়ার ও তাঁর  ওপর হামলাকারীরা একই এলাকার বাসিন্দা।’

মানববন্ধনে অংশ নেন ফারিয়ার বিভাগীয় সভাপতি তারিকুল ইসলাম মামুন, সাধারণ সম্পাদক হাবিবুর রহমানসহ অন্য নেতারা।