টেকনাফে মাইক্রোবাস-মাহিন্দ্র সংঘর্ষে নিহত ২

Looks like you've blocked notifications!
কক্সবাজার-টেকনাফ সড়কের ১৪ নম্বর ব্রিজ এলাকায় রোববার বিকেলে মাইক্রোবাস ও মাহিন্দ্র পরিবহনের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হন। ছবি : এনটিভি

কক্সবাজারের টেকনাফ উপজেলায় মাইক্রোবাস ও মাহিন্দ্র পরিবহনের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো অন্তত ১৮ জন। রোববার বিকেলে কক্সবাজার-টেকনাফ সড়কের ১৪ নম্বর ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার হ্নীলা লেদা অনিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্পের ডি-ব্লকের ৩৪৯ নম্বর শেডের রুহুল আমিনের ছেলে মো. ইদ্রিস (২০) এবং চট্টগ্রামের পটিয়া উপজেলার আবদুস শরীফের স্ত্রী নূরজাহান (৪০)।

টেকনাফের স্থানীয় ব্যবসায়ী গোলাম রহমান এনটিভি অনলাইনকে জানান, মাহিন্দ্র পরিবহনটি যাত্রী নিয়ে টেকনাফ থেকে হ্নীলায় যাচ্ছিল। অন্যদিকে, মাইক্রোবাসটি বিপরীত দিক থেকে টেকনাফে আসছিল। দুর্ঘটনাস্থলেই দুই যাত্রী নিহত হন।

আহতদের মধ্যে হ্নীলা জাদিমুরা এলাকার জাফর আলম (৬০), জাহানারা বেগম (৩০), হাফছা (৬), সনজিদা (১০), ইদ্রিছ (৩৫), সখিনা (৪৫), মো. আলী (৩৫), টেকনাফের বরইতলী এলাকার ছলেমা খাতুন (৪৫), কক্সবাজারের মহেশখালীর করিমা (৩), মো. আলম, শাকের (১৫), চকরিয়ার আবুল হোসেন (২৮), টেকনাফের নাইট্যংপাড়ার মহিউদ্দিনসহ (৩০) কয়েকজনকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার খবর পেয়ে উপজেলা প্রশাসন, পুলিশ ও বিজিবি ঘটনাস্থলে এসে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান খোন্দকার এনটিভি অনলাইনকে জানান, দুর্ঘটনার শিকার মাহিন্দ্র পরিবহন ও মাইক্রোবাসটি থানায় নিয়ে আসা হয়েছে।