বীর মুক্তিযোদ্ধা

মোবারক হোসেন খান পরান আর নেই

Looks like you've blocked notifications!

বীর মুক্তিযোদ্ধা মো. মোবারক হোসেন খান পরান (৬৫) আর নেই। গতকাল বৃহস্পতিবার ভোর ৪টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার বারডেম হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

মোবারক হোসেন বৃদ্ধ মা, স্ত্রী, তিন সন্তান রেখে গেছেন। তিনি ক্রীড়া সংগঠক ও সদর উপজেলার কেওয়ার এলাকার বারো আউলিয়া মাজার কমিটির সভাপতি ছিলেন।

গতকাল বাদ জোহর জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় মুন্সীগঞ্জ শহরের কাটাখালী কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়েছে। এর আগে মুন্সীগঞ্জ শহর জামে মসজিদ প্রাঙ্গণে বীর মুক্তিযোদ্ধা মোবারক হোসেন খান পরানকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করে মুন্সীগঞ্জের পুলিশ প্রশাসন।

এ সময় মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপদপ্তর সম্পাদক মৃণাল কান্তি, পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও সদর উপজেলা চেয়ারম্যান আনিছুজ্জামান আনিছ, দৈনিক সমকালের প্রধান ফটোগ্রাফার মাহবুব হোসেন খান নবীনসহ মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজসহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এ ছাড়া মোবারক হোসেনের মৃত্যুর খবর পেয়ে মুন্সীগঞ্জ জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারাবান তাহুরা, মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজি মোহাম্মদ ফয়সাল বিপ্লবসহ বিভিন্ন পেশার মানুষ শহরের জমিদারপাড়ার তাঁর বাড়িতে ছুটে আসেন।