সব হত্যার বিচার করা হবে : শেখ সেলিম

Looks like you've blocked notifications!

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, ‌১৯৭১ সালে জামায়াত ছিল যুদ্ধাপরাধীর দল। আর এখন বিএনপি হয়েছে ঘাতকের দল। নির্বাচনের আগে এবং গত এক বছরে পেট্রলবোমা মেরে যত হ্ত্যাকাণ্ড ঘটানো হয়েছে, তার সবগুলোর বিচার করা হবে। 

আজ সোমবার দুপুরে শেখ ফজিলাতুন্নেছা সরকারি মহিলা কলেজে শামিমা পারভিন বার্ষিক বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন শেখ সেলিম।

শেখ সেলিম বলেন,  বিএনপির নেতৃত্বাধীন ২০-দলীয় জোট স্বাধীনতা ও গণতন্ত্র ধ্বংস করতে একের পর এক ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। জনগণ খালেদা জিয়াকে মাফ করবে না। তিনি যতই শক্তিশালী হোন, আইনের দৃষ্টিতে তাঁর বিচার করা হবে। 

‘খালেদা জিয়াকে সরকার ভয় দেখায় না। তিনি আইন-আদালত মানেন না। জনগণকে হত্যা করে তিনি গণতন্ত্র রক্ষা করতে চান। তাঁর কর্মকাণ্ড নাশকতা ও জঙ্গিবাদী।’ মন্তব্য করেন শেখ সেলিম। 

শেখ ফজিলাতুন্নেছা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ অশোক কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. খোন্দকার মো. নাসিরউদ্দিন, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, সদর উপজেলার চেয়ারম্যান শেখ লুৎফার রহমান বাচ্চু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলী খান প্রমুখ বক্তব্য দেন। 

আলোচনা শেষে শিক্ষার্থীদের হাতে বৃত্তির টাকা তুলে দেন শেখ সেলিম।