সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জের সলঙ্গায় আজ সোমবার যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নারী, শিশুসহ তিনজন নিহত হয়েছে। দুর্ঘটনার পর বাসটি খাদে পড়ে যায়। ছবি : এনটিভি

সিরাজগঞ্জের সলঙ্গায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নারী, শিশুসহ তিনজন নিহত হয়েছে। আহত হয়েছেন অন্তত ১৫ জন। আজ সোমবার বিকেল সোয়া ৩টার দিকে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সলঙ্গা থানার ঘুড়কা বাজারের দক্ষিণ পাশে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত ব্যক্তিদের একজন হলেন হামিদা বেগম (৬০)। তিনি রংপুরের গঙ্গাচড়া উপজেলার বড়াইবাড়ীর নাহের আলীর স্ত্রী। আহতদের উদ্ধারের পর বগুড়া ও সিরাজগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বি এম ইমদাদুল হক জানান, ঢাকা থেকে রংপুরগামী সৈকত পরিবহনের একটি যাত্রীবাহী বাস আজ বিকেল সোয়া ৩টার দিকে ঘুড়কা বাজারে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত ও অন্তত ১৫ জন আহত হয়। আহতদের উদ্ধারের পর বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে পাঠানো হয়েছে। এ ঘটনার পর ট্রাকটি আটক করা হলেও চালক ও সহকারী পালিয়ে গেছেন। নিহতদের লাশ থানা হেফাজতে রয়েছে।