নাতিকে বিষপ্রয়োগে হত্যা, দাদি গ্রেপ্তার

Looks like you've blocked notifications!

জামালপুরে ছেলের সঙ্গে লাকড়ি নিয়ে বিবাদের জেরে নয় মাস বয়সী নাতিকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে দাদির বিরুদ্ধে। সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের রনরামপুর গ্রামে গতকাল মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শিশুটির দাদিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত শিশুর নাম মিরাজ। সে ওই গ্রামের শারীরিক প্রতিবন্ধী আমিনুল ইসলামের ছেলে। ময়নাতদন্তের জন্য তার লাশ জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আটক আঙ্গুরী বেগম আমিনুলের সৎমা। তাঁকে জামালপুর থানায় রাখা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল দুপুরে শিশু মিরাজ হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়ে। তাকে প্রথমে জামালপুর জেনারেল হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আমিনুলের অভিযোগের ভিত্তিতে আজ বুধবার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে আঙ্গুরী বেগমকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

আঙ্গুরী বেগম পুলিশের সামনে শিশু মিরাজকে বিষ খাওয়ানোর কথা স্বীকার করে সাংবাদিকদের জানান, কয়েক দিন আগে লাকড়ি নিয়ে ঝগড়ার সময় তার সৎছেলে আমিনুল তাঁকে মারধর করে। এই জেদেই তিনি সৎছেলে আমিনুলের ছেলে মিরাজকে পিঁপড়া মারার বিষ খাইয়েছেন।

জামালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়াল জানিয়েছেন, বিষক্রিয়ায় শিশুটির মৃত্যু হয়েছে, এটি নিশ্চিত করেছেন হাসপাতালের চিকিৎসকরা। এ ব্যাপারে মিরাজের মা মনিরা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন।