বিএনপি-জেএসএসের নেতাকর্মীদের আওয়ামী লীগে যোগদান

Looks like you've blocked notifications!
আজ বুধবার বান্দরবানে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুরের হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগ দেন জেএসএস নেতাকর্মীরা। ছবি : এনটিভি

বান্দরবানে নবনির্বাচিত সাত পৌর কাউন্সিলরসহ বিএনপি-জেএসএসের দুই শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

আজ বৃহস্পতিবার বিকেলে  আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুরের হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে তাঁরা দলে যোগ দেন।

স্থানীয় রাজারমাঠে বান্দরবান শহর আওয়ামী লীগের নবগঠিত কমিটির অভিষেক ও নবনির্বাচিত লামা ও বান্দরবান পৌরসভার মেয়র-কাউন্সিলরদের সংবধর্না অনুষ্ঠানের পর তাঁরা এ যোগদান করেন।

আওয়ামী লীগের শহর শাখার সাধারণ সম্পাদক শামসুল ইসলাম বলেন, বান্দরবান বিএনপির ১নং ওয়ার্ড পৌর কাউন্সিলর আবুল খায়ের আবু, লামা পৌরসভার কাউন্সিলর ফরিদ উদ্দিন, আবু সালাম, জাকির হোসেন, মোহাম্মদ ইউসুফ, মহিলা কাউন্সিলর ছাকেরা বেগম এবং জেএসএস উপজেলা শাখা কমিটির সহসাধারণ সম্পাদক গঙ্গাধন চাকমার নেতৃত্বে জেএসএসের ২০ জন এবং বিএনপির ১৮০ জন নেতাকর্মী আওয়ামী লীগের আদর্শ ও উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে আওয়ামী লীগে যোগ দিয়েছেন। আরো কয়েকজন কাউন্সিলরসহ বিএনপি-জেএসএসের অসংখ্য নেতাকর্মী যোগদানের অপেক্ষায় রয়েছেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বীর বাহাদুর বলেন, ‘পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন করা হবে। চুক্তি বাস্তবায়নে অত্যন্ত আন্তরিক সরকার। কিন্তু চুক্তি বাস্তবায়নে সবার সহযোগিতা দরকার। পাহাড়ের রাজনৈতিক সংগঠনগুলোর সদিচ্ছা লাগবে। চুক্তি বাস্তবায়নে প্রয়োজন বন্ধুসুলভ আচরণ। অস্ত্রের দাপট দেখিয়ে, উন্নয়ন বাধাগ্রস্ত করে চুক্তি বাস্তবায়নের পথ আরো ঘোলাটে হচ্ছে। তিনি আরো বলেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে। দেশ ও জাতির উন্নয়ন আওয়ামী লীগের রক্তে মিশে আছে। গণতন্ত্র প্রতিষ্ঠায় আওয়ামী লীগের ভূমিকা ছিল সবসময় প্রশংসনীয়। জ্বালাও পোড়াও আর ষড়যন্ত্র করে দেশের উন্নয়ন আর থামিয়ে রাখা যাবে না।

শহর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রহিম চৌধুরী, এ কে এম জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মো. ইসলাম বেবী, যুগ্ন সম্পাদক লক্ষ্মীপদ দাশ, লামা পৌরসভার মেয়র জহিরুল ইসলামসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা।