চার শিশু হত্যায় শাহেদ আরো ৩ দিনের রিমান্ডে

Looks like you've blocked notifications!
হবিগঞ্জের বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের চার শিশু হত্যার ঘটনায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) হাতে আটক আসামি শাহেদকে জিজ্ঞাসাবাদের জন্য আজ সোমবার আরো তিনদিনের রিমান্ডে পেয়েছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। ছবি : এনটিভি

হবিগঞ্জের বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের চার শিশু হত্যার ঘটনায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) হাতে আটক আসামি শাহেদকে জিজ্ঞাসাবাদের জন্য আরো তিনদিনের রিমান্ডে পেয়েছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

এর আগে আসামি শাহেদকে পাঁচ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে আজ সোমবার দুপুর ৩টার দিকে তাঁকে হবিগঞ্জের বিচারিক হাকিম মো. কাউছার আলমের আদালতে হাজির করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা শাহেদকে আরো জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ডের আবেদন জানান। শুনানি শেষে আদালত তাঁর তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

বাদীপক্ষের আইনজীবী ত্রিলোক কান্তি চৌধুরী বিজন এনটিভি অনলাইনকে বিষয়টি জানিয়েছেন।

গত বুধবার দিবাগত গভীর রাতে র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল সিলেটের বিশ্বনাথ এলাকা থেকে আসামি শাহেদকে আটক করে হবিগঞ্জ ডিবি পুলিশে সোপর্দ করে।

আটকের পর র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানি কমান্ডার কাজী মনিরুজ্জামান আসামি শাহেদকে চার শিশু হত্যাকাণ্ডের ঘটনার ‘নাটের গুরু’ হিসেবে আখ্যায়িত করেন। তিনি জানিয়েছিলেন, শিশুদের অপহরণ থেকে খুন করা পর্যন্ত জড়িত ছিল আসামি শাহেদ।

গত ১২ ফেব্রুয়ারি বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের চার শিশু নিখোঁজ হয়। ১৭ ফেব্রুয়ারি সকালে গ্রামের অদূরে বালিমাটিতে পুতে রাখা অবস্থায় তাদের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।