রাতে যুবক নিখোঁজ, সকালে লাশ

Looks like you've blocked notifications!
তেঁতুলিয়ার ভজনপুর এলাকায় উদ্ধার হওয়া আব্বাস আলীর লাশকে ঘিরে উৎসুক জনতার ভিড়। ছবি : এনটিভি

পঞ্চগড়ের একটি বাঁশঝাড় থেকে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে  তেঁতুলিয়া উপজেলার ভজনপুর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত ব্যক্তির নাম আব্বাস আলী (২৫)। তিনি পেশায় একজন ট্রাক্টর চালক ছিলেন।

তেঁতুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র জানান, ভজনপুর ইউনিয়নের গোলাব্দীগছ এলাকার একটি বাঁশঝাড়ে এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

ভজনপুর ইউনিয়নের শান্তিনগর এলাকার বাসিন্দা আব্বাস গত রাত থেকেই নিখোঁজ ছিলেন বলে জানিয়েছেন তাঁর স্বজনরা। আজ সকাল থেকেই তাঁরা বিভিন্ন স্থানে আব্বাসকে খুঁজছিলেন বলে জানান ওসি। এরই মধ্যে একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা।

প্রাথমিকভাবে পুলিশের ধারণা, দুর্বৃত্তরা আব্বাসকে হত্যা করে লাশটি বাঁশঝাড়ে ফেলে রেখে গেছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছেন ওসি। কারা এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত, তা খুঁজে বের করা হবে বলেও জানান তিনি।

সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশটি ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এদিকে, লাশ উদ্ধারের খবর পেয়ে তেঁতুলিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম শাহীন, অতিরিক্ত পুলিশ সুপার দীন মোহাম্মদ ও স্থানীয় চেয়ারম্যান মোস্তফা কামাল স্বপন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।