সালিসেই দুজনকে কুপিয়ে খুন

Looks like you've blocked notifications!
সুনামগঞ্জের দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের কালীনগর গ্রামে অটোবাইকের ব্যাটারি ভাঙা নিয়ে সালিস চলাকালে আজ বুধবার দুই পক্ষের সংঘর্ষে দুজন খুন হয়েছেন। ছবি : এনটিভি

সুনামগঞ্জের দিরাই উপজেলায় অটোবাইকের ব্যাটারি ভাঙা নিয়ে সালিস চলাকালে সংঘর্ষে দুজন খুন হয়েছেন। এ সময় উভয় পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। 

আজ বুধবার দুপুর ১টায় উপজেলার রাজানগর ইউনিয়নের কালীনগর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে বলে জানিয়েছেন দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান।

নিহতরা হলেন ওই গ্রামের হাফিজ উল্লাহ (৬৫) ও নূর আহমদ (৩০)। 

ওসি এনটিভি অনলাইনকে আরো জানান, নিহত দুজনের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে গুরুতর পাঁচজনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এবং তিনজনকে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, কিছুদিন আগে অটোবাইকের ব্যাটারি ভাঙা নিয়ে কালীনগর গ্রামের শামছুন নূর মিয়া ও তাঁর আত্মীয়স্বজনের সঙ্গে একই গ্রামের হাফিজ উল্লাহ ও তাঁর কয়েকজন আত্মীয়স্বজনের কথাকাটাকাটি হয়। আজকে বিয়ষটি মীমাংসার জন্য দুপুরে সালিসের আয়োজন করা হয়। 

সালিসে শামছুন নূর মিয়াকে ২০ হাজার টাকা জরিমানা দেওয়ার কথা বলা হয়। এরই জের ধরে দুপুর ১টায় দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

সংঘর্ষের সময় ঘটনাস্থলেই নূর আহমদ (৩০) ও হাফিজ উল্লাহ (৬৫) নিহত হন।