নলছিটিতে আ. লীগ ও ‘বিদ্রোহী প্রার্থীর’ মহড়া, হকিস্টিক উদ্ধার

Looks like you've blocked notifications!
ঝালকাঠির নলছিটি উপজেলার সুবিদপুর ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ও ‘বিদ্রোহী প্রার্থীর’ সমর্থকরা মহড়া দেওয়ার সময় আজ রোববার পুলিশ ২৪টি হকিস্টিক উদ্ধার করে। ছবি : এনটিভি

ঝালকাঠির নলছিটি উপজেলার সুবিদপুর ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ও ‘বিদ্রোহী প্রার্থীর’ সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আজ রোববার সকালে ইউনিয়নের তাতলা বাজারে দুই পক্ষের মহড়ার সময় পুলিশ অভিযান চালিয়ে ২৪টি হকিস্টিক উদ্ধার করে।

পুলিশ জানায়, তালতলা বাজারে আজ সকাল ১০টার দিকে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দেয়। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়।

এ সময় আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ চেয়ারম্যান পদপ্রার্থী মিজানুর রহমানের একটি ভাড়া করা কার্যালয় থেকে ২৪টি হকিস্টিক উদ্ধার করা হয়।

এদিকে পুলিশ উপজেলার ভরতকাঠি এলাকা থেকে আওয়ামী লীগের ‘বিদ্রোহী প্রার্থী’ মিজানুর রহমানের দুই সমর্থক হারুন হাওলাদার ও রবিউল ইসলামকে আটক করে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান মিয়া জানান, হকিস্টিক উদ্ধারের ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।