প্রতিমা ভাঙচুর, আটকের পর মুক্তি

Looks like you've blocked notifications!
ময়মনসিংহের ফুলপুরের মোকামিয়ায় রমেন্দ্র চন্দ্র তালুকদারের বাড়ির মণ্ডপে হামলা চালিয়ে প্রতিমা ভাঙচুর করা হয়। ছবি : এনটিভি

ময়মনসিংহের ফুলপুরের মোকামিয়ায় রমেন্দ্র চন্দ্র তালুকদারের বাড়ির মণ্ডপে হামলা চালিয়ে প্রতিমা ভাঙচুর ও মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সাইফুল ইসলাম (২৫) নামের একজনকে আটকের পর পুলিশ ছেড়ে দিয়েছে। পুলিশের দাবি, তিনি মানসিক ভারসাম্যহীন।

সাইফুল ইসলাম  ফুলপুর সিংহেশ্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী শাহা আলী মণ্ডলের ছেলে। 

রমেন্দ্র চন্দ্র তালুকদারের স্ত্রী মিনতি রানী তালুকদার জানান, গতকাল সোমবার রাত ১১টার দিকে বাড়ির মণ্ডপে লাথি ও চিৎকার শুনতে পান। তিনি টর্চ নিয়ে মণ্ডপের কাছে আসেন। এ সময় সাইফুল তাঁকে মারতে উদ্যত হন এবং গালাগাল করেন। তিনি ভয় পেয়ে বাড়ির ভিতর চলে যান। পরে তাঁর স্বামী এসে বাধা দিলে তাঁকে মারধর করা হয়। খবর পেয়ে দিবাগত রাত ২টার দিকে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহাম্মদ মোল্লা ও কয়েকজন পুলিশ এসে কালি ও শিবমূর্তিসহ অন্যান্য আলামত থানায় নিয়ে গেছে।

মিনতি রানী বলেন, ‘বাঁশ দিয়ে কালীর হাত, দুই পা এবং মহাদেবের দেহ চূর্ণবিচূর্ণ করা হয়েছে। এই ঘটনায় সাইফুলকে আটক করা হলেও আজ মঙ্গলবার দুপুরে তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে।’

ওসি এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ বিষয়ে গৌরীপুর সার্কেল সহকারী পুলিশ সুপার (এএসপি) আকতারুজ্জামান বলেন, সাইফুল ভারসাম্যহীন বলে তাঁকে জানিয়েছেন ওসি আলী আহাম্মদ মোল্লা। এ ঘটনায় কোনো মামলা বা অভিযোগ না করায় আজ দুপুরে সাইফুলকে ছেড়ে দেওয়া হয়েছে।