ফুলপুরে ইউপি নির্বাচন প্রচারে খুশি আ.লীগ-বিএনপি

Looks like you've blocked notifications!

জমে উঠেছে ময়মনসিংহের ফুলপুরে ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনী প্রচার। রাত-দিন বিরামহীন প্রার্থীরা ছুটে চলেছেন ভোটারদের দ্বারে দ্বারে। গণসংযোগে দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি। আর এবারই প্রথমবারের মতো  দলীয় প্রতীকের নির্বাচনের কারণে সর্ব্বত্র অন্যরকম উৎসাহের আমেজ ভোটার আর প্রার্থীদের মধ্যে।

প্রার্থীরা খুশি শান্তিপূর্ণ গণসংযোগ চালিয়ে। ভোটার-প্রার্থী উভয়েরই আশা ভোটও হবে শান্তিপূর্ণ।  
ময়মনসিংহের ফুলপুর উপজেলার ৫ নং ফুলপুর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী কামরুল হাসান রানা এবং বিএনপির প্রার্থী মাদিউর রহমান মাহাদী। এই আসনে আ. লীগ ও বিএনপির একজন করে বিদ্রোহী প্রার্থী রয়েছেন।  আর স্বতন্ত্র প্রার্থী হয়েছেন দুজন।

ভোটারা জানান, সৎ আর যোগ্য প্রার্থীকেই বিজয়ী করবেন তারা। যাতে এলাকার উন্নয়ন হয়, আচার বিচার ভালো হয়। দুর্নীতিগ্রস্ত নয়, ভালো মানুষ দেখেই ভোট দেবেন তাঁরা।

আ. লীগ প্রার্থী কামরুল হাসান রানা বলেন, ‘এখন পর্যন্ত কোনো নির্বাচনী সংঘাত হয় নাই। নির্বাচন সুন্দর, সুষ্ঠু ও সফল হবে- এ ব্যাপারে আমি আশাবাদী। দল যেহেতু আমাকে নমিনেশন দিয়েছে, আ. লীগ গণতান্ত্রিক দল গণমানুষের দল, সে দলের প্রার্থী অবশ্যই বিজয়ী হবে। বিজয়ী হলে এলাকার অবহেলিত রাস্তাঘাট ব্রিজ-কালভার্ট ওইগুলা এখন পর্যন্ত হয় নাই। বিজয়ী হলে অবশ্যই কাজগুলা করার চেষ্টা করব।’

একই ইউনিয়নের বিএনপি মনোনিত চেয়ারম্যান পদপ্রার্থী মাদিউর রহমান মাহাদী বলেন, ‘নির্বাচনে যদি প্রশাসনিক প্রভাব না পড়ে প্রশাসন যদি সবাইকে হেল্প করে, সুদৃষ্টি রাখে, তাহলে আমি অবশ্যই ধানের শীষ প্রতীক নিয়ে বিজয়ী হবো। নির্বাচনী কাজে এখনো কোনো সমস্যা হয় নাই। আশা করছি হবেও না।’

ফুলপুর উপজেলার ১০টি ইউনিয়নে দলীয়, স্বতন্ত্র ও ১৭ জন বিদ্রোহী প্রার্থীসহ ৪০ জন প্রার্থী চেয়ারম্যান পদে, সাধারণ কাউন্সিলর পদে ৩৮৯ জন এবং সংরক্ষিত আসনে ১১৮ জন প্রার্থী নির্বাচন করছেন। আগামী ২২ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে ।