টুঙ্গীপাড়ায় পুলিশ কর্মকর্তার ওপর হামলা

নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানসহ ১০ জন রিমান্ডে

Looks like you've blocked notifications!

গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় পুলিশ কর্মকর্তাকে মারপিট করে আহত করার ঘটনায় নবনির্বাচিত চেয়ারম্যানসহ তিন শতাধিক লোককে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

এ ঘটনায় আজ বুধবার দুপুরে গ্রেপ্তার হওয়া নবনির্বাচিত চেয়ারম্যান সুষেন সেনসহ ১০ জনকে টুঙ্গীপাড়া আমলি আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করা হয়। আদালতের বিচারক বেগম ফারজানা আক্তার আসামিদের তিনদিনের করে রিমান্ড মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

টুঙ্গীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হক জানিয়েছেন, গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে টুঙ্গীপাড়া উপজেলার গোপালপুর ইউনিয়নের জোয়ারিয়া সপ্তপল্লী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র থেকে নির্বাচন শেষে নির্বাচনী সামগ্রী উপজেলা সদরে নিয়ে যাচ্ছিলেন। কেন্দ্র থেকে কিছু দূর সামনে গোপালপুর বাজারের কাছে স্থানীয় লোকজন পুলিশের গাড়ি বেরিকেড দিয়ে ইটপাটকেল নিক্ষেপ ও হামলা করে। এতে পুলিশের একজন উপপরিদর্শক (এসআই) গণেশ বিশ্বাস মারাত্মক আহত হন।

এ ঘটনায় ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো. রাশিদুজ্জামান বাদী হয়ে নবনির্বাচিত চেয়ারম্যান সুষেন সেন এবং টুঙ্গীপাড়া শেখ মুজিবুর রহমান সরকারি ডিগ্রি কলেজের শিক্ষক লিটন বাড়ৈসহ ২১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৩০০ জনকে আসামি করে মামলা দায়ের করেন। ওই মামলার পর নবনির্বাচিত চেয়ারম্যান সুষেন সেনকে আটক করে পুলিশ। এদিকে  এ ঘটনায় এলাকার পুরুষরা গা-ঢাকা দিয়েছে।

এ ছাড়া আহত পুলিশ কর্মকর্তা গণেশ বিশ্বাসকে গোপালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।