মাইক্রোবাসের ধাক্কায় নাতি নিহত, নানি আহত

Looks like you've blocked notifications!

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জুড়ানপুর গ্রামে মাইক্রোবাসের ধাক্কায় মাসুম (৫) নামে এক শিশু নিহত হয়েছে। আহত হয়েছে শিশুটির নানি আম্বিয়া খাতুন (৪৫)। আজ শুক্রবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রাখা হয়েছে। আহত আম্বিয়াকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছেন।

নিহত মাসুম দামুড়হুদা উপজেলার জুড়ানপুর গ্রামের মো. শাহাবুদ্দিনের ছেলে। আহত আম্বিয়া খাতুন জুড়ানপুর গ্রামের রবিউল ইসলামের স্ত্রী। তিনি নিহত মাসুমের নানি।

এ ঘটনায় মাইক্রোবাসের চালক চুয়াডাঙ্গার হকপাড়ার কোরবান আলীকে আটক ও মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো-চ-৫১-১৯৬৬) জব্দ করেছে দামুড়হুদা থানার পুলিশ।

পুলিশ জানায়, আজ বিকেলে দামুড়হুদার জুড়ানপুর গ্রামে আম্বিয়া খাতুন নাতি মাসুমকে কোলে নিয়ে রাস্তা পার হচ্ছিলেন। এই সময় মাইক্রোবাসের ধাক্কায় দুজনই গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মাসুম মারা যায়। আম্বিয়া খাতুনকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কর্তব্যরত চিৎিসক ডা. মশিউর রহমান আম্বিয়া খাতুনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী স্থানান্তর করেন।

দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত হোসেন হতাহতের ঘটনা নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মাইক্রোবাসের চালক কোরবান আলীকে আটক ও মাইক্রোবাসটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে।