লক্ষ্মীপুরে বখাটের ছুরিকাঘাতে দুই ছাত্র জখম

Looks like you've blocked notifications!

লক্ষ্মীপুরে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের নবম শ্রেণির দুই ছাত্রকে ছুরিকাঘাত করে জখম করেছে এক বখাটে। সদর উপজেলার মাছিমনগর এলাকায় অবস্থিত কেন্দ্রের ক্যাম্পাসের সামনে আজ শনিবার দুপুরে এ ঘটনা ঘটে।

ওই এলাকার বখাটে মোস্তফা ওরফে মোস্তাফিজ এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সে স্থানীয় ছাত্রদলের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানা গেছে।

আহত দুজন হলো ইমন হোসেন ও রাসেল গাজী। গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে ইমনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও আহতদের সহপাঠীরা জানায়, ঘটনার সময় কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সামনে বাইসাইকেলে বসা ছিল ছাত্র ইমন। হঠাৎ কোনো কারণ ছাড়াই ইমনকে ছুরিকাঘাত করে মোস্তফা ওরফে মোস্তাফিজ। ইমনের চিৎকার শুনে ক্যাম্পাস থেকে সহপাঠীরা ছুটে এলে একই শ্রেণির ছাত্র রাসেল গাজীকেও ছুরিকাঘাত করে পালিয়ে যায় মোস্তফা। পরে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আহত রাসেল সদর উপজেলার চরলামচী গ্রামের তছলিম উদ্দিনের ছেলে ও ইমন বাঞ্চানগর গ্রামের আবু সিদ্দিকের ছেলে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন ভূঁইয়া জানান, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। জড়িত বখাটেকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।