সিরাজগঞ্জে ট্রেন-ট্রাক সংঘর্ষ, নিহত ২

Looks like you've blocked notifications!

সিরাজগঞ্জের কামারখন্দের ঝাঐল ওভারব্রিজের নিচে অরক্ষিত রেলক্রসিংয়ে আজ রোববার বালুভর্তি ট্রাকের সঙ্গে ট্রেনের সংঘর্ষ হয়েছে। এতে দুজন মারা গেছেন।

নিহত ব্যক্তিরা হলেন ট্রাক চালকের সহকারী আবদুল হাকিম (৩২) ও শ্রমিক আবদুল জলিল (২৮)। আবদুল জলিল সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের বহুতী গ্রামের ফজর আলীর ছেলে। আবদুল হাকিম উপজেলার ভদ্রঘাট ইউনিয়নের জলঢাঙ্গা গ্রামের ফজল আলীর ছেলে।

সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহজামাল আকন্দ দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল সরদার জানান, আজ বিকেল ৩টার দিকে দিনাজপুর থেকে ঢাকাগামী দ্রুতযান এক্সপ্রেস ট্রেনটি ঝাঐল ওভারব্রিজ এলাকায় পৌঁছালে পাশের অরক্ষিত রেলক্রসিং দিয়ে বালুভর্তি একটি ট্রাক উঠে গেলে এই সংঘর্ষ হয়। এতে ট্রেনের ধাক্কা লেগে ট্রাকটি পাশের খাদে পড়ে যায়। এই ঘটনায় ট্রাকের চালক, সহকারী ও ছয়জন বালু শ্রমিক আহত হয়। স্থানীয় লোকজন আবদুল হাকিম ও আবদুল জলিলসহ আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

আহত অন্য ব্যক্তিরা হলেন শিয়ালকোল ইউনিয়নের বহুতী গ্রামের হজরত আলীর ছেলে আলামিন শেখ, আমজাদ আলীর ছেলে গোলাম মোস্তফা, দিয়ার বৈদনাথ গ্রামের আবদুল হামিদের ছেলে আবদুল হালিম, মনি শেখের ছেলে আবদুল মান্নান, কামরুল ও সদর উপজেলার বিয়ারঘাট এলাকার শাহজাহান আলীর ছেলে জাহাঙ্গীর আলম।

এদের মধ্যে দিনমজুর আবদুল জলিল বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর রাত সাড়ে ৯টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ট্রাক চালকের সহকারী আবদুল হাকিম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।