চাঁপাইনবাবগঞ্জে জামায়াতের নায়েবে আমিরসহ গ্রেপ্তার ৩

Looks like you've blocked notifications!
চাঁপাইনবাবগঞ্জ জেলা জামায়াতের নায়েবে আমির ও শিবগঞ্জ উপজেলা পরিষদের বরখাস্ত হওয়া চেয়ারম্যান কেরামত আলীসহ গ্রেপ্তার হওয়া তিনজন। ছবি : এনটিভি

চাঁপাইনবাবগঞ্জ জেলা জামায়াতের নায়েবে আমির ও শিবগঞ্জ উপজেলা পরিষদের বরখাস্ত হওয়া চেয়ারম্যান কেরামত আলীকে আজ সোমবার নাচোল উপজেলার কেন্দুবোনা এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় আরো দুই জামায়াতকর্মীকে গ্রেপ্তার করা হয়। 

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার বশির আহমেদ জানান, কানসাট পল্লী বিদ্যুৎ কেন্দ্রে অগ্নিসংযোগসহ একাধিক নাশকতা মামলার আসামি জামায়াত নেতা কেরামত আলী নাশকতার উদ্দেশ্যে নাচোল উপজেলার কসবা ইউনিয়নের কেন্দুবোনা এলাকার একটি ইটভাটায় গোপন বৈঠক করছেন- এমন সংবাদের ভিত্তিতে দুপুর ১টার দিকে পুলিশ অভিযান চালায়। এ সময় বৈঠকে থাকা জামায়াত-শিবিরের কয়েকজন কর্মী পালিয়ে গেলেও পুলিশের হাতে ধরা পড়েন শিবগঞ্জের জালমাছমারী গ্রামের কেরামত আলী (৬০), বাবুপুর গ্রামের আলকাস আলী (৫২) ও সেলিনাবাদ গ্রামের আনোয়ার হোসেন (৩৯)। 
পুলিশ সুপার দাবি করেন, অভিযানকালে তাঁদের কাছ থেকে সাতটি ককটেল ও কিছু বিস্ফোরক উদ্ধার করা হয়। এ ব্যাপারে নাচোল থানায় বিস্ফোরক আইনে মামলা হয়েছে।