বোদা উপজেলা আ. লীগ ও বিদ্রোহীদের দখলে

Looks like you've blocked notifications!

পঞ্চগড়ের বোদা উপজেলার ছয়টি ইউনিয়নের বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়েছে। ফলাফলে আওয়ামী লীগ তিনটি ও দলটির বিদ্রোহীরা অপর তিনটি ইউপিতে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন।

বৃহস্পতিবার দিনভর ভোট শেষে রাতে এ বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়।

এর মধ্যে ১ নম্বর ঝলই শালশিরী ইউনিয়নে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. আবুল হোসেন। তিনি নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ছয় হাজার ৭১ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বিএনপির প্রার্থী মো. সফিকুল আলম মাস্টার। তিনি ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন পাঁচ হাজার ২২০ ভোট।

৩ নম্বর বেংহারী বনগ্রাম ইউনিয়নে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী বর্তমান চেয়ারম্যান আবুল কালাম আজাদ আবু। তিনি নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন চার হাজার ৪৭১ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বিএনপির প্রার্থী মো. আলতাফ আলী। তিনি ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন চার হাজার ১৩০ ভোট।

৭ নম্বর চন্দনবাড়ি ইউনিয়নে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন বাবুল। তিনি মোটরসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন চার হাজার ৮৩১ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বিএনপির প্রার্থী মো. মমতাজুল করিম জাহাঙ্গীর। তিনি ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন চার হাজার ৭২৩ ভোট।

৮ নম্বর বোদা ইউনিয়নে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. দেলোয়ার হোসেন প্রধান। তিনি আনারস প্রতীক নিয়ে পেয়েছেন তিন হাজার ২৫৫ ভোট। তাঁর নিকটতম ছিলেন বিএনপির বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. আবু বক্কর সিদ্দিক মহব্বত। তিনি মোটরসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন দুই হাজার ৬০৮ ভোট। এখানে বিএনপির প্রার্থী মো. দেলোয়ার হোসেন সাইদ ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৬৮২ ভোট। আর আওয়ামী লীগের প্রার্থী মসিউর রহমান নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন দুই হাজার ৪১৯ ভোট।

৯ নম্বর সাকোয়া ইউনিয়নে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী বর্তমান চেয়ারম্যান সায়েদ জাহাঙ্গীর হাসান সবুজ। তিনি নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন পাঁচ হাজার ৫৫৮ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বিএনপির বিদ্রোহী প্রার্থী মো. মোজাফর রহমান। তিনি ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন তিন হাজার ৪৩৭ ভোট। এখানে বিএনপির প্রার্থী বেনজির হাবিব আল আলম ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৪০৭ ভোট।

১০ নম্বর পাঁচপীর ইউনিয়নে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. হুমায়ুন কবির প্রধান। তিনি ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ছয় হাজার ৪৮৮ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামী লীগের প্রার্থী খয়রুল আলম খান। তিনি নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন পাঁচ হাজার ৭৪৪ভোট। এখানে বিএনপির প্রার্থী মো. হাবিবুল আলম ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ২৬৩ ভোট।

রাত ১১টায় রিটার্নিং কর্মকর্তরা বেসরকারি ফলাফলে নির্বাচিত প্রার্থীদের নাম ঘোষণা করেন। এ সময় জেলা প্রশাসক অমল কৃষ্ণ মণ্ডল, পুলিশ সুপার মো. গিয়াস উদ্দিন আহমেদ, বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবু আউয়ালসহ জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।