গোপালগঞ্জে বাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

Looks like you've blocked notifications!

গোপালগঞ্জে বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পাটকলের শ্রমিক সর্দারসহ দুজন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়ের চরপাথালিয়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামের মালেক মোল্লার ছেলে ইদ্রিস মোল্যা (৬০) ও খুলনা জেলার আড়ংঘাটা থানার রংপুর গ্রামের চণ্ডীদাস বৈরাগীর ছেলে সজল বৈরাগী (৩৫)। নিহত মোটরসাইকেল আরোহী ইদ্রিস মোল্যা খুলনার ক্রিসেন্ট পাটকলের ১ নম্বর শ্রমিক সরদার  ছিলেন। ময়নাতদন্তের জন্য তাঁদের লাশ গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা জানান, সকাল সোয়া ৭টার দিকে ইদ্রিস মোল্যা গ্রামের বাড়ি থেকে  ভাড়ায় চালিত মোটরসাইকেলে করে খুলনায় চাকরিস্থলের দিকে যাচ্ছিলেন। পথে চর পাথালিয়ায় খুলনা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী দিদার পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইদ্রিস মোল্যা ও মোটরসাইকেলের চালক সজল বৈরাগী নিহত হন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে।