আশুলিয়ায় বাসের ধাক্কায় শ্রমিক আহত, প্রতিবাদে আগুন

Looks like you've blocked notifications!
আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানী এলাকায় বাসের ধাক্কায় দুই পোশাক শ্রমিক আহত হন। প্রতিবাদে বাসটিতে আগুন দেন বিক্ষুব্ধ শ্রমিকরা। ছবি : এনটিভি

রাজধানীর উপকণ্ঠ আশুলিয়ায় যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় দুই পোশাক শ্রমিক আহত হয়েছেন। প্রতিবাদে বাসটিতে আগুন দিয়েছেন বিক্ষুব্ধ শ্রমিকরা।

আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে জিরানী এলাকার উত্তরা মোটরস কারখানার সামনে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে আহত দুই শ্রমিকের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নবীনগর-চন্দ্রা মহাসড়কের উত্তরা মোটরস কারখানার সামনে পাবনাগামী আবির এন্টারপ্রাইজের যাত্রীবাহী একটি বাস দুই পোশাক শ্রমিককে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন ওই দুজন। এর জের ধরে উত্তেজিত শ্রমিকরা ওই বাসে আগুন ধরিয়ে দেন। খবর পেয়ে ঢাকা রপ্তানি প্রক্রিয়াজাতকরণ অঞ্চল (ডিইপিজেড) ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে বাসটির অধিকাংশ অংশই পুড়ে যায়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, আহত ব্যক্তিদের উদ্ধার করে ক্লিনিকে পাঠিয়েছে স্থানীয় লোকজন। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ও গাজীপুরের ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।