খাগড়াছড়িতে ১৯ গুণীজনকে সংবর্ধনা

Looks like you've blocked notifications!
খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সংবর্ধনা পাওয়া গুণী ব্যক্তিরা। ছবি : এনটিভি

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ জেলার ১৯ জন বিশিষ্ট ব্যক্তিকে গুণীজন সংবর্ধনা দিয়েছে। আজ সোমবার সকালে টাউন হলে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই সংবর্ধনা দেওয়া হয়।

সাহিত্য, শান্তি ও সম্প্রীতি, মুক্তিযুদ্ধ, সমাজসেবা, সাংবাদিকতাসহ নয়টি ক্যাটাগরিতে নির্বাচিত ১৯ গুণীজনকে এই সংবর্ধনা দেওয়া হয়।

গুণীজনদের মধ্যে আছেন একুশে পদকপ্রাপ্ত মংছেন ছিন রাখাইন, বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত প্রভাংশু ত্রিপুরা, শিক্ষায় প্রমোদ রঞ্জন চাকমা ও চন্দ্র শেখর আচার্য্য (মরণোত্তর), সমাজসেবায় ডা. শহীদ তালুকদার, সাংবাদিকতায় চৌধুরী আতাউর রহমান রানা ও এ কে এম মকসুদ আহমেদ, নারী উন্নয়নে নমিতা চাকমা ও জয়া ত্রিপুরা এবং ক্রীড়া ক্ষেত্রে অবদানের জন্য সতীন্দ্র বিকাশ ত্রিপুরা (মরণোত্তর), রূপায়ন চাকমা প্রমুখ।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, সেনাবাহিনীর সদর জোন কমান্ডার লেফটেন্যান্ট  কর্নেল হাসান মাহমুদ, পুলিশ সুপার মো. মজিদ আলী, পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা হাবিবুর রহমানসহ অন্যরা উপস্থিত থেকে গুণীজনদের উত্তরীয় পরিয়ে দেন এবং ক্রেস্ট ও সম্মাননা সনদ তুলে দেন।