কালিয়াকৈরে ৫ আ. লীগের বিদ্রোহী বহিষ্কার

Looks like you've blocked notifications!

গাজীপুরে কালিয়াকৈরের সাতটি ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ৭ মে অনুষ্ঠিত হবে। নির্বাচনে সাতটি ইউনিয়নের মধ্যে চারটি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিপক্ষে প্রার্থিতা প্রত্যাহার না করে নির্বাচনে অংশ গ্রহণ করায় দলের প্রাথমিক সদস্যপদসহ সব পদ থেকে পাঁচজনকে বহিষ্কার করা হয়েছে।

গতকাল বুধবার দিনব্যাপী কালিয়াকৈর উপজেলার তালতলী আনন্দপার্ক বিনোদন কেন্দ্রে কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় বিদ্রোহী পাঁচজনকে বহিষ্কার করা হয়।

বহিষ্কৃতরা হচ্ছেন উপজেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত সাবেক সভাপতি ফুলবাড়িয়া ইউনিয়নের আব্দুর রাজ্জাক, চাপাইর ইউনিয়ন আওয়ামী লীগের ওয়ার্ড কমিটির সদস্য মো. সাইফুজ্জামান সেতু, ঢালজোড়া ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মো. ইছামুদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সদস্য আটাবহ ইউনিয়নের আলাউদ্দিন মোল্লা এবং আটাবহ ইউনিয়নের সঞ্জয় কুমার সাহা।

কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন সিকদার সাংবাদিকদের জানান, ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাত ইউনিয়নের মধ্যে চার ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিপক্ষে প্রার্থিতা প্রত্যাহার না করে নির্বাচনে অংশ নেওয়ায় পাঁচ বিদ্রোহীকে বহিষ্কার করা হয়েছে।

ওই সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রশিদ। বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন সিকদার, দেওয়ান মো. ইব্রাহিম, আব্দুল মান্নান শরীফ প্রমুখ।