ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে ছুরিকাঘাত

Looks like you've blocked notifications!
নেত্রকোনায় ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় আজ বৃহস্পতিবার শাকিল আহম্মেদ নামের এক স্কুলশিক্ষকের ডান হাতে ছুরিকাঘাত করে বখাটেরা। ছবি : এনটিভি

নেত্রকোনায় ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় এক স্কুলশিক্ষকের ডান হাতে ছুরিকাঘাত করেছে বখাটেরা। আজ বৃহস্পতিবার শহরের সাতপাই স্টেডিয়াম মাঠে স্বাধীনতা দিবসের কুচকাওয়াজ চলার সময় এই ঘটনা ঘটে।

আহত শাকিল আহম্মেদ উম্মেষ আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তাঁর হাতে ছয়টি সেলাই দিতে হয়েছে বলে জানিয়েছেন নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) নিলোৎপল তালুকদার।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ঘটনাস্থল থেকে ফাহিম (২৪) নামের এক বখাটেকে আটক করে পুলিশ। ফাহিমের বাড়ি শহরের নিউ টাউন এলাকায়।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাছুদুল আলম জানান, শহরের সাতপাই স্টেডিয়াম মাঠে স্বাধীনতা দিবসের কুচকাওয়াজ চলার সময় ছাত্রীদের উত্ত্যক্ত করছিল এলাকার কয়েকজন যুবক। শাকিল আহম্মেদ এর প্রতিবাদ করায় তাঁর ডান হাতে ছুরি দিয়ে আঘাত করে যুবকরা। এতে বাহু কেটে রক্ত ঝরতে থাকে। এ সময় মাঠে উপস্থিত পুলিশ সদস্যরা ফাহিমকে আটক করে থানায় নিয়ে যান।