ঘোড়াশাল ও রায়পুরা পৌর নির্বাচনে মনোনয়নপত্র জমা সম্পন্ন

Looks like you've blocked notifications!

নরসিংদীর ঘোড়াশাল ও রায়পুরা পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রার্থীরা। বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন। আগামী ২৫ মে এই দুই পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

ঘোড়াশাল পৌরসভায় মেয়র পদে চারজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। তাঁরা হলেন আওয়ামী লীগ মনোনীত শরীফুল হক শরীফ, বিএনপি মনোনীত জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী শেখ মোহাম্মদ ইলিয়াছ ও বিএনপি বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী বেলায়েত হোসেন শামীম। এ ছাড়া সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ২২ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

অপরদিকে রায়পুরা পৌরসভায় মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন সাতজন প্রার্থী। তাঁরা হলেন আওয়ামী লীগ মনোনীত আফজাল হোসেন, আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মো. জামাল মোল্লা, বিএনপি মনোনীত আবদুল কুদ্দুস, বিএনপির বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী অহিদুজ্জামান, ইসলামী আন্দোলন বাংলাদেশের আবদুর রহমান মানিক ও স্বতন্ত্র প্রার্থী আবদুল হাই মাস্টার। এ ছাড়া সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে আটজন এবং সাধারণ কাউন্সিলর পদে ৩৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার রায়পুরা ও অতিরিক্ত জেলা প্রশাসক রেহান উদ্দিন ঘোড়াশাল পৌরসভার রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করছেন।