রাঙামাটি শহরে মাদকের বিরুদ্ধে অভিযান, আটক ১২

Looks like you've blocked notifications!

রাঙামাটি শহরে মাদকের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান চালিয়েছে পুলিশ। গত শনিবার সন্ধ্যার পর থেকে কয়েক শ পুলিশ একযোগে শহরের বিভিন্ন স্থানের চিহ্নিত মাদকের আখড়ায় অভিযান চালায়। এ সময় ১২ জনকে আটক করা হয়।

অভিযানে পুলিশের সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার চিত্তরঞ্জন পাল, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহম্মদ রশীদসহ প্রায় সব পুলিশ পরিদর্শককে দেখা যায়।

পুলিশ প্রথমেই তবলছড়ি শ্রমিক কলোনি ও অফিসার্স কলোনি এলাকায় অভিযান চালায়। এরপর একে একে শহরের কাঁঠালতলী, রিজার্ভবাজার, হাসপাতাল এলাকা, পুরাতন বাসস্টেশন এলাকায় অভিযান চালায়।

অফিসার্স কলোনি ও শ্রমিক কলোনি এলাকা থেকে ডাইল বেলাল হোসেন (৪১), ছাত্রদল নেতা আরিফ (২২), সাইফুল ইসলাম ভুট্টো (১৮) ও মাদক বিক্রেতা সাগর বিশ্বাসকে (২০) আটক করে পুলিশ। একই সময় শহরের অন্যান্য এলাকা থেকে মমিনুল হক ছোটন (২৬), মো. সোহাগ (২৪), মো. আবদুর রহমান (২৮), মো. মুজিবুল হক বাদশা ( ২৬), সাইফুল  ইসলাম (১৯), আমান উল্লাহ টিপু (৩১), মো. মিন্টু (১৮) ও নাসিমা আক্তারকে (১৮) আটক করে পুলিশ।

সহকারী পুলিশ সুপার চিত্তরঞ্জন পাল জানিয়েছেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করা হয়েছে। কোনো মাদক ব্যবসায়ীকে ছাড় দেওয়া হবে না। অভিযান অব্যাহত থাকবে বলেও ঘোষণা দেন তিনি।