সাংসদ মজিবুর রহমান ফকির আর নেই

Looks like you've blocked notifications!

ময়মনসিংহের গৌরীপুর থেকে নির্বাচিত আওয়ামী লীগের সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা. ক্যাপ্টেন (অব.) মজিবুর রহমান ফকির ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর।

আজ সোমবার সকাল ৮টা ৫২ মিনিটে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ডা. মজিবুর মারা যান। হাসপাতালের হৃদরোগ বিভাগের প্রধান ডা. এম সাইফুল বারী বিষয়টি জানিয়েছেন।

ডা. সাইফুল বারী জানান, গতকাল রোববার দিবাগত রাত আড়াইটার দিকে ডা. মজিবুরকে হাসপাতালের হৃদরোগ বিভাগে আনা হয়। তিনি বাইপাস অপারেশনের রোগী ছিলেন। ব্যথা অনুভূত হলে স্বজনরা তাঁকে হাসপাতালে আনেন। সকাল ৮টার দিকে তিনি টয়লেট করেন। তার পর তিনি অচেতন হয়ে পড়েন। ঘণ্টাখানেক চেষ্টা করেও তাঁকে আর ফেরানো যায়নি।

মৃত্যুর খবর শুনে ময়মনসিংহের বিভাগীয় কমিশনার জি এম সালেহ উদ্দিন, উপমহাপরিদর্শক (ডিআইজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন, হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাসির উদ্দিন আহমেদ, জেলা প্রশাসক মুস্তাকিম বিল্লাহ ফারুকী, পুলিশ সুপার মইনুল হকসহ রাজনৈতিক সহকর্মী, শুভানুধ্যায়ীরা হাসপাতালে আসেন।

ডা. মজিবুর গৌরীপুর থেকে পরপর তিনবার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি আমৃত্যু গৌরীপুর আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তিনি স্ত্রী, তিন মেয়ে, নাতি-নাতনি রেখে গেছেন।

মজিবুর রহমানের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান শোক জানিয়েছেন।