রাঙামাটিতে মাদকবিরোধী অভিযানে তিনদিনে আটক ২০

Looks like you've blocked notifications!

মাদকের বিরুদ্ধে রাঙামাটি শহরে পুলিশের অভিযান অব্যাহত আছে। টানা তৃতীয় দিন রাতেও সাঁড়াশি অভিযান চালিয়েছে পুলিশ। 

সোমবার রাতে শহরের তবলছড়ির ওয়াপদা কলোনি এলাকা থেকে কাজী আশরাফুল আলম দীপু (২৫) ও পুলিশ লাইন এলাকা থেকে মো. দেলোয়ার হোসেনকে (২২) আটক করেছে পুলিশ।

একই সময় রাঙামাটিতে স্থানীয় নন এমন দুই মাদক ব্যবসায়ীকেও আটক করা হয়েছে। এঁরা হলেন জামালপুরের মো. শাকিল (২০) এবং চট্টগ্রামের  শাকিল (১৮)। 

কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই)  ইউসুফ ও প্রিয়তোষ এই অভিযানে নেতৃত্ব দিয়েছেন বলে জানিয়েছেন থানার কর্তব্যরত কর্মকর্তা। 

এর আগে শনিবার রাতে ১২ জন এবং রোববার রাতে চারজনকে মাদক ব্যবসার সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে আটক করে পুলিশ। এ নিয়ে মোট ২০ জনকে আটক করা হলো। 

এদিকে শহরের তবলছড়ি এলাকার মাদক বিক্রেতা ও মাদকসেবীদের মূল পৃষ্ঠপোষক হিসেবে পরিচিত ছাত্রলীগকর্মী দীপুকে আটক করার পর তার সহযোগী আজাদ সম্প্রতি গড়ে ওঠা ওয়াপদা কলোনিভিত্তিক মাদকবিরোধী কমিটির অন্যতম সদস্য কাজী মো. জালোয়ারের ওপর হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। 

রাতে কাজী জালোয়ার বলেন, ‘দীপুকে গ্রেপ্তার করে নিয়ে যাওয়ার পর আজাদ আমার ওপর হামলা চালিয়েছে, আমি বিষয়টি পুলিশকে জানিয়েছি।’  প্রসঙ্গত, অভিযোগকারী কাজী মো. জালোয়ার ও গ্রেপ্তারকৃত দীপু সম্পর্কে আপন চাচা-ভাতিজা।