পঞ্চগড়ে আবাসিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন

Looks like you've blocked notifications!
পঞ্চগড়ের তেঁতুলিয়ায় আজ শুক্রবার প্রতিভা অন্বেষণে চারদিনব্যাপী আবাসিক বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। ছবি : এনটিভি

ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম বলেছেন, শুধু ভালো ছাত্রী হলেই চলবে না, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতি চর্চা করে মুক্তমনা মানুষ হিসেবে গড়ে উঠতে হবে।

আজ শুক্রবার পঞ্চগড়ের তেঁতুলিয়ায় প্রতিভা অন্বেষণে চারদিনব্যাপী আবাসিক বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তারানা হালিম।

ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধের চেতনা লালন করে লেখাপড়া, আদর্শ ও নৈতিকতায় উজ্জ্বীবিত হয়ে সততা ও দুর্নীতিমুক্ত জীবন গড়ে তোলার পাশাপাশি সোনার মানুষ হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে হবে।

মন্ত্রী বলেন, সামাজিক মূল্যবোধকে বাদ দিয়ে কোনো আধুনিকতা নয়, সংস্কৃতিচর্চা ও খেলাধুলা সমাজকে উন্নত করে এবং দেশকে বিশ্বের দরবারে পরিচিত করে।

তেঁতুলিয়া কাজী শাহাবুদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে কলেজের প্রতিষ্ঠাতা কাজী হবিবর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে সাবেক সংসদ সদস্য ও চট্টগ্রাম জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক চেমন আরা, সাবেক সংসদ সদস্য ফরিদা আক্তার হিরা, সাবেক সংসদ সদস্য ও জয়পুরহাট জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক মাহফুজা মণ্ডল, জেলা প্রশাসক অমল কৃষ্ণ মণ্ডল, পুলিশ সুপার গিয়াস উদ্দিন আহাম্মেদ, কাজী মাহবুবুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে ওই শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সালাম গ্রহণ ও কুচকাওয়াজ উপভোগ করেন তারানা হালিম।

পরে শিক্ষার্থীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।