নাশকতাকারীরাই গ্রেপ্তার আতঙ্কে : হানিফ

Looks like you've blocked notifications!
কুষ্টিয়ায় সরকারি মহিলা কলেজে পুরস্কার বিতরণী শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন মাহবুব-উল-আলম হানিফ। ছবি : এনটিভি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপির অনেক নেতা রয়েছেন যাঁরা নির্ভয়ে চলাফেরা করছেন, তাঁদের মধ্যে গ্রেপ্তার আতঙ্ক নেই। যাঁরা পেট্রলবোমা মেরে মানুষ পুড়িয়ে হত্যা করার মতো নাশকতামূলক কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত রয়েছেন, তাঁদের মনেই ভয় ও গ্রেপ্তার আতঙ্ক কাজ করছে। তাঁরাই আত্মগোপনে রয়েছেন।

আজ রোববার বেলা সাড়ে ১২টায় কুষ্টিয়া সরকারি মহিলা কলেজে বার্ষিক ক্রীড়া ও সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, সিটি করপোরেশন নির্বাচনে যাঁরা মনোনয়নপত্র তুলেছেন, তাঁরা জমাও দেবেন। রাজনৈতিক দলগুলো বিভিন্ন প্রার্থীকে সমর্থন দেবে, নির্বাচনটিও অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। কোনো দল রাজনৈতিকভাবে কি করল, কী বলল, সেটা ভাবার সময় এখন আর নেই। 

সরকার দেশের উন্নয়নের স্বার্থে আইনশৃঙ্খলা রক্ষা এবং মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে সন্ত্রাসীদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেবে এটাই স্বাভাবিক, এতে কোন দলের লোক জড়িত সেটা দেখার বিষয় নয় বলে মন্তব্য করেন হানিফ।

এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক বদরুদ্দোজা, মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক শফিকুর রহমান, পুলিশ সুপার প্রলয় চিসিম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খানসহ কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।