নেত্রকোনায় শুদ্ধাচার কৌশলবিষয়ক কর্মশালা

Looks like you've blocked notifications!
সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে আজ শনিবার সকালে নেত্রকোনায় শুদ্ধাচার কৌশল সংক্রান্ত দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়। ছবি : এনটিভি

সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে নেত্রকোনায় শুদ্ধাচার কৌশল সংক্রান্ত দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জি এম সালেহ উদ্দিনের সভাপতিত্বে কর্মশালার উদ্বোধন করেন মন্ত্রিপরিষদ বিভাগের সচিব মোহাম্মদ শফিউল আলম।

এ সময় মন্ত্রিপরিষদ বিভাগের সচিব বলেন, সুশাসন প্রতিষ্ঠার অপরিহার্য কৌশল হিসেবে সমাজ ও রাষ্ট্রকে দুর্নীতিমুক্ত রাখতে এবং দেশে শুদ্ধাচার প্রতিষ্ঠার জন্য এ কর্মশালা আয়োজন করা হচ্ছে।

মন্ত্রিপরিষদ বিভাগ ২০১২ সালে ‘সোনার বাংলা গড়ার প্রত্যয়ে জাতীয় শুদ্ধাচার কৌশল’ প্রণয়ন করেছে। একে সফল করার জন্য সবার সহযোগিতা কামনা করেন সচিব।

কর্মশালায় আরো বক্তব্য দেন বাংলাদেশ সরকারি কর্মকমিশনের সদস্য উজ্জ্বল বিকাশ দত্ত, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব মো. ফয়জুর রহমান চৌধুরী, বাংলাদেশ সরকারি কর্মকমিশন সচিবালয়ের সচিব মো. নূরুন নবী তালুকদার, মন্ত্রিপরিষদ বিভাগের ভারপ্রাপ্ত সচিব (সমন্বয় ও সংস্কার) এন এম জিয়াউল আলম।

কর্মশালা অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ময়মনসিংহের জেলা প্রশাসক মুস্তাকীম বিল্লাহ ফারুকী, জামালপুরের জেলা প্রশাসক মো. শাহাবুদ্দিন খান, নেত্রকোনার জেলা প্রশাসক ড. মুশফিকুর রহমান, ময়মনসিংহ অঞ্চলের পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) আবদুল্লাহ আল মামুন প্রমুখ।