নেত্রকোনায় নৌকার সমর্থকদের দোকানে আগুন

Looks like you've blocked notifications!
নেত্রকোনার পূর্বধলা উপজেলার বৈরাটি ইউনিয়নের মাথাং বাজারে নৌকার সমর্থকদের চারটি দোকানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ছবি : এনটিভি

আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকার পক্ষে নিবাচনী প্রচারে অংশ নেওয়া ও প্রার্থীকে সমর্থন দেওয়ায় নেত্রকোনার পূর্বধলা উপজেলার বৈরাটি ইউনিয়নের মাথাং বাজারে নৌকার সমর্থকদের চারটি দোকানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। 

গতকাল সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে মাথাং বাজারের চারটি দোকানে কে বা কারা আগুন ধরিয়ে দেয়। পরে স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় বাজারে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের চারটি দোকান পুড়ে যায়। এতে ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানিয়েছেন।

এ ঘটনায় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আনিসুজ্জামান তালুকদার মোশারফ অভিযোগ করে বলেন, সম্প্রতি একটি মহল নৌকার সমর্থকদের ওপর অব্যাহতভাবে হামলা, ভাঙচুর ও বিভিন্ন দোকানপাটে অগ্নিসংযোগ করে যাচ্ছে। গতকাল বিকেলেও নৌকার বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর লোকজন এ বাজার দিয়ে মিছিলে স্লোগান দিয়েছে- নৌকায় ভোট দিলে, জ্বলবে আগুন ঘরে ঘরে। এরই বহিঃপ্রকাশ এ ঘটনা। 

এ ব্যাপারে পূর্বধলার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, একটি মহল গেইম খেলার চেষ্টা করছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।