বঙ্গবন্ধু সেতু পশ্চিম পাড় মহাসড়কে তীব্র যানজট

Looks like you've blocked notifications!
মহাসড়কে সংস্কারকাজ ও খোঁড়াখুঁড়ির কারণে বঙ্গবন্ধু সেতু পশ্চিম পাড় সিরাজগঞ্জের নলকা সেতু থেকে সলঙ্গার সমবায় ফিলিং স্টেশন পর্যন্ত তীব্র যানজট দেখা দিয়েছে। ছবি : এনটিভি

মহাসড়কে সংস্কার কাজ ও খোঁড়াখুঁড়ির কারণে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড় সিরাজগঞ্জের নলকা সেতু থেকে সলঙ্গার সমবায় ফিলিং স্টেশন পর্যন্ত তীব্র যানজট দেখা দিয়েছে।

সোমবার গভীর রাত থেকে যানজটের সৃষ্টি হয়েছে। ফলে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী এবং উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী শত শত যানবাহন আটকা পড়েছে। যানবাহনগুলো থেমে থেমে চলছে। ফলে যাত্রীরাও চরম দুর্ভোগে পড়েছে। 

চালকরা জানান, রাস্তার পাশে খোঁড়াখুঁড়ি ও সংস্কারকাজের জন্য এ যানজটের সৃষ্টি হয়েছে। নলকা থেকে হাটিকুমরুল গোলচত্বর পর্যন্ত তিন কিলোমিটার যেতে প্রায় তিন ঘণ্টা সময় লাগছে। ফলে যাত্রীরাও চরম দুর্ভোগে পড়েছেন। তাঁদের অভিযোগ, কাজের ধীরগতির কারণে এ অবস্থার সৃষ্টি হয়েছে। মহাসড়কের দুই পাশে শত শত যানবাহন আটকা পড়েছে। 

কাজের ধীরগতির কারণেই যানজটের সৃষ্টি হয়েছে বলে জানান হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদের জিলানী। তিনি জানান, পুলিশ দিন-রাত ২৪ ঘণ্টা যানজট নিরসনে কাজ করে যাচ্ছে।