সালথায় প্রার্থীদের সঙ্গে প্রশাসনের মতবিনিময়

Looks like you've blocked notifications!
ফরিদপুরের সালথা উপজেলায় পঞ্চম ধাপের ইউপি নির্বাচনের প্রার্থীদের সঙ্গে আজ বুধবার মতবিনিময় করেছে প্রশাসন। ছবি : এনটিভি

ফরিদপুরের সালথা উপজেলায় পঞ্চম ধাপের ইউপি নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় করেছে প্রশাসন। 

আজ বুধবার দুপুর ১২টায় উপজেলা সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য দেন জেলা প্রশাসক সরদার সরাফত আলী, পুলিশ সুপার মো. জামিল হাসান, জেলা নির্বাচন কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম, ফরিদপুর র‌্যাব-৮-এর মেজর আবদুল্লাহ আল হাসান, কুষ্টিয়া বিজিপির মেজর আ ন ম নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবদুল আজিজ, সহকারী পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) মো. সামচুল হক পিপিএম, সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডি এম বেলায়েত হোসেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. নিজাম উদ্দীন আহমেদ প্রমুখ।  

সভায় জেলা প্রশাসক সরদার সরাফত আলী বলেন, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। জনগণ যাকে ভোট দেবে, যে ভোট বেশি পাবে, একমাত্র তিনিই নির্বাচিত হবেন। ভোটকেন্দ্রে মোবাইল ব্যবহার করা যাবে না। নির্বাচনের পরের দিন পর্যন্ত আচরণবিধি লঙ্ঘন করার চেষ্টা করলে জেলে যেতে হবে। মোবাইল কোর্ট সার্বক্ষণিক মাঠে থাকবে। ২৬ মে রাত ১২টার পর থেকে নির্বাচনী সব প্রচার বন্ধ থাকবে। 

এ সময় পুলিশ সুপার (এসপি) মো. জামিল হাসান বলেন, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের জন্য ভোটকেন্দ্রে পর্যাপ্ত র‌্যাব, পুলিশ, বিজিপি ও আনসার মোতায়েন থাকবে। কোনো ধরনের বিশৃঙ্খলা করলে জেলে পাঠিয়ে দেওয়া হবে।

এসপি আরো বলেন, ‘আজ বিকেল থেকে র‌্যাব, পুলিশ ও বিজিপি উপজেলার সব জায়গায় টহল দেবে। আমরা ২১ ইউপিতে সুন্দর নির্বাচন উপহার দিতে চাই।’