ঘরে মায়ের ঝুলন্ত লাশ, ছেলে ও বউ পলাতক

Looks like you've blocked notifications!

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বাজেডুমুরিয়া কাজীপাড়ার বাড়ি থেকে আজ সোমবার জাহেদা বেগম (৫৭) নামের এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

ঘটনার পর থেকে জাহেদার একমাত্র ছেলে আবুল কালাম ও পুত্রবধূ মঞ্জিলা বেগম পলাতক। প্রতিবেশীদের অভিযোগ, রোববার রাতে ঝগড়ার একপর্যায়ে জাহেদাকে হত্যা করে তাঁর ছেলে ও পুত্রবধূ পালিয়েছে।

বেশ কয়েকজন প্রতিবেশী জানায়, ছেলে আবুল কালামের স্ত্রী মঞ্জিলা বেগমের সঙ্গে শাশুড়ি জাহেদার দীর্ঘদিন থেকে মনোমালিন্য চলে আসছে। এ অবস্থায় গতকাল রোববার সন্ধ্যায় তাঁদের মধ্যে ঝগড়াঝাটি হয় যা গভীর রাত পর্যন্ত চলতে থাকে। রাত ১টার দিকে আবুল কালাম স্ত্রীর পক্ষ নিয়ে মা জাহেদাকে মারপিট ও লাথি মারে। আজ সকালে তাঁরা ওই বাড়িতে কারো সাড়াশব্দ না পেয়ে দেখে ঘরে কেউ নেই। একটি ঘরে জাহেদা বেগমের লাশ ঝুলছে।  পরে তারা পুলিশে খবর দেয়। কিশোরগঞ্জ থানার পুলিশ দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

প্রতিবেশীদের অভিযোগ, জাহেদা বেগমকে হত্যা করে তাঁর ছেলে ও ছেলের বউ পালিয়েছে। তারা কোনো অপরাধ না করলে বাড়িতে থাকত।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। জাহেদা বেগেমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের ছেলে ও তার স্ত্রী পলাতক। তাদের আটক করতে পারলে মৃত্যুর কারণ জানা যাবে।