ট্রাক-সিএনজির সংঘর্ষে প্রাণ গেল দুজনের

Looks like you've blocked notifications!
কক্সবাজার সদর উপজেলায় আজ সকালে ট্রাকের সঙ্গে সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হন। হতাহত ব্যক্তিদের জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। ছবি : এনটিভি

কক্সবাজার সদর উপজেলায় ট্রাকের সঙ্গে সিএনজিচালিত দুটি অটোরিকশার সংঘর্ষ হয়েছে। এতে এক আইনজীবীসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ছয়জন।

আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের লিংক রোডের বিচ পাবলিক স্কুলের সামনে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিদের মধ্যে আইনজীবী হুমায়ুন আহমদের পরিচয় পাওয়া গেছে। তিনি কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সদস্য ছিলেন। আহত ব্যক্তিদের পরিচয় জানা যায়নি।

বিচ পাবলিক স্কুলের পরিচালক এ জি এম ফেরদৌস জানান, সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে রামুর কলঘর এলাকা থেকে কক্সবাজার যাচ্ছিলেন অ্যাডভোকেট হুমায়ুন আহমদ। সকাল ৯টার দিকে লিংক রোড এলাকায় কক্সবাজার থেকে চট্টগ্রামগামী সৌদিয়া পরিবহনের একটি বাসের সঙ্গে দুটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাথা থেঁতলে গিয়ে ঘটনাস্থলেই মারা যান হুমায়ুন আহমদ। এ সময় অটোরিকশা দুটিতে থাকা অন্তত ছয়জন আহত হন।

এ বিষয়ে জানতে চাইলে কক্সবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, ঘটনাস্থলেই আইনজীবী মারা যান। পরে হাসপাতালে নেওয়ার পথে অপর এক যাত্রী মারা গেছেন। তবে তাঁর নাম-পরিচয় পাওয়া যায়নি। তিনি জানান, আহত ব্যক্তিদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়েছে। তাঁদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর।

ওসি আরো জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার পরপরই বাসটি দ্রুত বেগে পালিয়ে যাচ্ছিল। তবে স্থানীয় লোকজন বাসটির গতি থামিয়ে আটক করে।