সাতক্ষীরায় ১৫০০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ২

Looks like you've blocked notifications!
সাতক্ষীরায় দেড় হাজার বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার হওয়া দুজন। ছবি : এনটিভি

ভারত থেকে চোরাইপথে পাচার হওয়া দেড় হাজার বোতল ফেনসিডিল জব্দ করেছে সাতক্ষীরা পুলিশ। আজ বৃহস্পতিবার ভোরে একটি পিকআপে এই ফেনসিডিল নিয়ে যাওয়া হচ্ছিল রাজধানী ঢাকায়। পুলিশ এ সময় ফেনসিডিলসহ দুজনকে হাতেনাতে গ্রেপ্তার করেছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ শেখ বলেন, ‘আমাদের কাছে গোপনে খবর আসে যে সাতক্ষীরার বৈকারি সীমান্ত পেরিয়ে চোরাচালানিরা ভারতীয় ফেনসিডিল পাচার করছে। এ খবর পাওয়ার পর উপপরিদর্শক আবুল কালাম একদল পুলিশ সদস্যকে নিয়ে রাতে সদর উপজেলার ভাদড়ার গোডাউন মোড়ে অবস্থান নেন। এ সময় একটি পিকআপ আসামাত্র সেটি চ্যালেঞ্জ করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়ি থেকে লাফিয়ে পালিয়ে যায় চোরাকারবারি আক্কাস আলী, আবদুর রহিম ও বাবর আলী। গ্রেপ্তার করা হয় শহরের রসুলপুর গ্রামের মেহেদি হাসান ও বৈকারি গ্রামের শরিফুল ইসলামসহ দুই চোরাচালানিকে।

এসআই আবুল কালাম বলেন, ‘বৃহস্পতিবার ভোরে আমরা দুই ব্যক্তিসহ পিকআপটি সাতক্ষীরা থানায় নিয়ে আসি। পরে পিকআপে তল্লাশি চালিয়ে দেড় হাজার বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করি।’

এসআই আরো জানান, বুধবার রাতের কোনো এক সময়ে এই ফেনসিডিল ভারত থেকে বৈকারি সীমান্ত পথে সাতক্ষীরায় পৌঁছায়। ভোরে তা পিকআপের বডিতে  সাজিয়ে ওপরে পলিথিন বিছিয়ে রাখা হয়। এ অবস্থায় পিকআপটি ঢাকার উদ্দেশে রওনা দেয়। এ ব্যাপারে সাতক্ষীরা থানায় মামলা হয়েছে বলে জানান তিনি।