বুড়িগঙ্গায় ট্রলার ডুবে নিহতের সংখ্যা বেড়ে ৮

Looks like you've blocked notifications!
নারায়ণগঞ্জের ফতুল্লার আলীগঞ্জ এলাকায় বুড়িগঙ্গা নদীতে আজ বৃহস্পতিবার বালুবাহী বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী ট্রলার ডুবির ঘটনায় আহাজারি। ছবি : এনটিভি

নারায়ণগঞ্জের ফতুল্লার আলীগঞ্জ এলাকায় বুড়িগঙ্গা নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী ট্রলার ডুবে আটজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন এক নারী। হতাহতরা সবাই ঢাকার লালবাগ এলাকার বাসিন্দা। আজ বৃহস্পতিবার দুপুর পৌনে ১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন ছমির হোসেন (৪৫), রুবেল (১৮), সাগর (১০), জাকির হোসেন (৩০), রুবেল (৩০), কাজল মিয়া (২৮), রাজীব মিয়া (২২) ও করমজান বিবি (৬৫)

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকালে চাঁদপুরের বেলতলী ল্যাংটার মেলা থেকে ৭০-৮০ জন যাত্রী নিয়ে ‘সাথীবুল বাহার-২’ ট্রলারটি ঢাকায় যাচ্ছিল। পথে বালুবাহী একটি বাল্কহেড ধাক্কা দিলে ট্রলারটি ডুবে যায়।

যাত্রীরা আশপাশের লোকজনের সহায়তায় সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও নিখোঁজ হন কয়েকজন। এদের মধ্যে কয়েকজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে ছমির হোসেন মারা যান।


খবর পেয়ে ফতুল্লা মডেল থানার পুলিশ ও কোস্টগার্ডের ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করে। বিকেল সাড়ে ৩টা থেকে পরপর সাতটি লাশ উদ্ধার করা হয় বলে জানান ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান। 

জেলা প্রশাসক আনিছুর রহমান মিয়া ও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গাউছুল আজম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।