চুয়াডাঙ্গায় এনজিও কর্মকর্তার গলা কেটে ছিনতাই

Looks like you've blocked notifications!
চুয়াডাঙ্গায় ছিনতাইকারীদের হামলায় আহত স্বপন কুমার সরকার। ছবি : সংগৃহীত

চুয়াডাঙ্গায় একটি বেসরকারি সংস্থার (এনজিও) শাখা ব্যবস্থাপকের গলা কেটে তাঁর সঙ্গে থাকা মোটরসাইকেল, টাকা ও মুঠোফোন ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

গতকাল রোববার দিবাগত রাতে সদর উপজেলার মাখালডাঙ্গা গ্রামের শালমারী কালভার্টের পাশে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তির নাম স্বপন কুমার সরকার (৩৫)। তিনি বাংলাদেশ এক্সটেনশন এডুকেশন সার্ভিসেস (বিজ) নামে একটি এনজিওর চুয়াডাঙ্গা ইউনিটের শাখা ব্যবস্থাপক হিসেবে কর্মরত।

বিজের চুয়াডাঙ্গা ইউনিটের আঞ্চলিক ব্যবস্থাপক প্রদীপ কুমার জানান, গতকাল রাত ৮টার দিকে স্বপন জরুরি প্রয়োজনে সদর উপজেলার দীননাথপুর গ্রামে যাচ্ছিলেন। পথে শালমারী কালভার্টের কাছে পৌঁছালে পাঁচ ছিনতাইকারী তাঁর পথরোধ করে এবং অস্ত্র দেখিয়ে মোটরসাইকেল, ৭০০ টাকা ও মুঠোফোন ছিনিয়ে নেয়। তারা চলে যাওয়ার সময় স্বপনের গলার শ্বাসনালি কেটে দিয়ে চলে যায়। এ সময় সাহেব আলী নামের একজন ট্রাক্টর চালক আহত স্বপনকে পড়ে থাকতে দেখে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যান।

পরে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাজীবুল ইসলাম গুরুতর আহত স্বপন কুমারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

আজ সোমবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্বপন কুমারের একটি অস্ত্রোপচারও করা হয়। তাঁর অবস্থার উন্নতি হচ্ছে বলে জানিয়েছেন সেখানকার চিকিৎসকরা।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোজাম্মেল হোসেন জানান, ছিনতাইয়ের উদ্দেশ্যেই ওই হামলা করা হয়েছে, তা বোঝা যাচ্ছে। তবে এ ঘটনায় এখনো মামলা করা হয়নি।