পটুয়াখালীতে ভারতীয় কূটনীতিক

সরকার স্থিতিশীলতা আনবে বলে মনে করে ভারত

Looks like you've blocked notifications!
ভারতীয় হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারি রাজেশ উইকে আজ শুক্রবার সকালে পটুয়াখালীর গলাচিপা কেন্দ্রীয় কালীবাড়ি আঙিনায় এক মতবিনিময় সভায় বক্তব্য দেন। ছবি : এনটিভি

ভারতীয় হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারি রাজেশ উইকে বলেছেন, বর্তমানে দেশে ধারাবাহিক গুপ্তহত্যার মাধ্যমে অস্থিরতা সৃষ্টির যে চেষ্টা চলছে তা বর্তমান সরকার বিশেষ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর হাতে দমন করে স্থিতিশীলতা ফিরিয়ে আনতে পারবে বলে ভারত সরকার মনে করে।

পটুয়াখালীর গলাচিপা উপজেলায় সংখ্যালঘু সম্প্রদায়ের সঙ্গে এক মতবিনিময় সভায় ভারতীয় হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারি (রাজনীতি ও তথ্য) রাজেশ উইকে এ কথা বলেন।

আজ শুক্রবার সকালে গলাচিপা কেন্দ্রীয় কালীবাড়ি আঙিনায় ওই সভা হয়। কালীবাড়ি পরিচালনা কমিটির সভাপতি সুনীল কৃষ্ণ কুণ্ডুর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি মনিন্দ্র চন্দ্র পাল, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তাপস দত্ত, এস বিমল প্রমুখ।

রাজেশ উইকে বলেন, সংখ্যালঘুদেরও আতঙ্ক ক্রমে দূর হয়ে যাবে। তিনি আরো বলেন, ‘ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশ সফরকালে স্পষ্টত বলেছেন, বাংলাদেশকে সঙ্গে নিয়ে ভারত সামনে এগিয়ে যেতে চায়। বিভিন্ন ক্ষেত্রে বিশেষ করে অবকাঠামো, শিক্ষা ও দারিদ্র্য দূরীকরণে বর্তমান সরকার ঈর্ষণীয় সাফল্য অর্জন করেছে। এ অর্জনকে আরো কাজে লাগাতে হবে।’

মতবিনিময় শেষে রাজেশ উইকে গলাচিপা কেন্দ্রীয় কালীবাড়ি আঙিনায় নির্মাণাধীন বিভিন্ন মন্দির পরিদর্শন করে কুয়াকাটায় পৌঁছান। আগামীকাল শনিবার তাঁর পায়রা সমুদ্রবন্দর পরিদর্শন করার কথা রয়েছে।